31 C
Kolkata
Sunday, May 19, 2024

ভোটের নির্বাচনী প্রচারে না যাওয়ায় স্কুল পড়ুয়া ছাত্র কে হাতুড়ির বাড়ি মেরে মাথা ফাটানোর অভিযোগ টিএমসি নেতার বিরুদ্ধে

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ    ভোটের নির্বাচনী প্রচারে না যাওয়ায় স্কুল পড়ুয়া ছাত্র কে হাতুড়ির বাড়ি মেরে মাথা ফাটানোর পাশাপাশি চাকু দিয়ে প্রাণে মেরে ফেলার চেষ্টার অভিযোগ উঠল স্থানীয় এক টিএমসি নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গাজোল থানার পশ্চিম কসবা এলাকায়। আক্রান্ত স্কুল পড়ুয়া ছাত্রের নাম জয়রাম সরকার। অভিযুক্ত টিএমসি নেতার নাম বলরাম সরকার। আক্রান্ত স্কুলপড়ুয়া বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। পরিবারের পক্ষ থেকে গাজোল থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে। আক্রান্ত হই স্কুল পড়ুয়া ছাত্রের কাকা সুকুমার সরকার জানান, বৃহস্পতিবার সন্ধ্যেবেলায় তার ভাইপো জয়রাম সরকারকে মোবাইল ফোন করে বাড়ি থেকে ডেকে নির্জন এলাকায় নিয়ে যায় অভিযুক্ত বলরাম সরকার।

সেখানে গিয়ে জয়রাম কে মদ খাওয়ানো হয় তার পর সে যখন বাড়ি যাওয়ার কথা বলে তখনই হঠাৎ পিছন দিকে এসে জয়রামের মাথায় হাতুড়ি দিয়ে মাথা ফাটানো হয়। পাশাপাশি পকেট থেকে চাকু বার করে তাকে মেরে ফেলার চেষ্টা করা হয়। তার চিৎকারে আশপাশের লোকজন আসলে এলাকা থেকে পালিয়ে যায় অভিযুক্ত বলরাম সরকার।

স্থানীয়রা তাকে সেখান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বৃহস্পতিবার রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। বর্তমানে আক্রান্ত অবস্থায় সে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তবে কী কারণে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এরকম হামলা সে বিষয়ে তাঁর পরিবারের লোক কিছুই বুঝতে পারছে না। তবে আক্রান্তের কাকা সুকুমার সরকার জানান, বলরাম সরকার একজন টিএমসি কর্মী কিছুদিন থেকেই তার ভাতিজা জয়রাম সরকারকে তাদের দলের হয়ে প্রচারের কাজের জন্য চাপ সৃষ্টি করছিল। কিন্তু জয়রাম সরকার প্রচারে যেতে চাইছিলনা, তার দলের হয়ে কোন কাজই করতে চাইছিলনা। আর তার জেরেই তার উপর এই হামলা করা হয়েছে বলে পরিবারের সন্দেহ।
পরিবারের পক্ষ থেকে গাজোল থানা এ বিষয়ে লিখিত অভিযোগ করা হলে পুলিশ বিষয়টি নিয়ে ইতিমধ্যে তদন্ত শুরু করছে।

আরও পড়ুন -  বাল্যবিবাহ নজরে পড়লেই প্রশাসনকে জানাতে হবে, কন্যাশ্রী মেয়েদের নিয়ে সচেতনতামূলক অভিযান ব্লক প্রশাসনের

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img