30 C
Kolkata
Thursday, May 2, 2024

৬৬ তম লীলা সংকীর্তন শুরু হল

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ  ভগবত পাঠ এবং অধিবাসের মধ্য দিয়ে তিন দিনব্যাপী ৬৬ তম লীলা সংকীর্তন শুরু হল ইংরেজবাজার ব্লকের মহদীপুর অঞ্চলের শনিবাড়ি হাট এলাকায়। রবিবার রাত্রে এই অধিবাস এবং ভগবত পাঠ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার মেয়ে তথা বিশিষ্ট সমাজসেবী লিপিকা বর্মন ঘোষ ও কৃষ্ণা সুতার সহ মন্দির কমিটির সদস্যরা।

আরও পড়ুন -  Monalisa: মলদ্বীপে স্বামীর সঙ্গে রোম্যান্টিক লাঞ্চ ডেটে ঝুমা বৌদি, বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী

মন্দির কমিটি সূত্রে জানা গেছে, পূর্বে এতটা ধুমধাম করে হত না এই লীলা সংকীর্তন। এরপর বিশিষ্ট সমাজসেবী তথা এলাকার বাসিন্দা রামচন্দ্র ঘোষের উদ্যোগে ধুমধাম করে হয়ে আসছে এই লীলা সংকীর্তন।

আরও পড়ুন -  লাউ দিয়ে পায়েস

বর্তমানে তিনি বেছে নেই কিন্তু তার ছেলে প্রসেনজিৎ ঘোষের উদ্যোগে সেই ঐতিহ্য এবং প্রাচুর্যে এতোটুকু ভাটা পড়েনি বলে জানান মন্দির কমিটির সদস্যরা।

অন্যদিকে এই বিষয়ে এলাকার মেয়ে তথা বিশিষ্ট সমাজসেবী লিপিকা বর্মন ঘোষ জানান, প্রতি বছরের ন্যায় এবছরও তিন দিনব্যাপী লীলা সংকীর্তনের আয়োজন করা হয়েছে। তার শ্বশুর মশাই স্বর্গীয় রামচন্দ্র ঘোষের স্মৃতি রক্ষার্থে এক দিন নরনারায়ন সেবার আয়োজন করা হয়ে থাকে এখানে। বুধবার রাস উৎসবের মধ্য দিয়ে ২৪ প্রহর ব্যাপী লীলা সংকীর্তন এর সমাপ্তি ঘোষণা করা হবে।

আরও পড়ুন -  কেরল তৃণমূলের পক্ষ থেকে কেরলের জায়গায় জায়গায় হোডিং দেওয়া হয়েছে, দিদিকে ডাকো, দেশ বাঁচাও, দিল্লি চলো

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img