27 C
Kolkata
Monday, May 20, 2024

ত্রাণ সামগ্রী বিতরণ করায় নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

Must Read

নিজস্ব প্রতিনিধি, খবরইন্ডিয়াঅনলাইন, দক্ষিণ দিনাজপুর:
আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করায় নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ উঠল তৃণমূলের জেলা সভাপতি তথা প্রার্থী গৌতম দাসের বিরুদ্ধে। গৌতম দাস গঙ্গারামপুরের তৃণমূলের প্রার্থী। তারই বিধানসভা এলাকা তপন থানার বলিপুকুর বাজারে বৃহস্পতিবার রাতে আগুন লেগে ভস্মীভূত হয় দুটি বাড়ি। এরপর ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ছুটে যান গঙ্গারামপুরের তৃণমূল প্রার্থী গৌতম দাস। তিনি দাঁড়িয়ে থেকে চাল, ট্রিপল ও কাপড় বিলি করেন। এরপরই তৃণমূলের আইটি সেল থেকে এই ছবি ফলাও করে ছাড়া হয় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার এই ছবিকে হাতিয়ার করে বিজেপির আইটি সেল অভিযোগ দায়ের করে জেলা নির্বাচনী আধিকারিক এর কাছে। ভোটের আগে একজন মনোনীত প্রার্থী এইভাবে চাল ডাল বিলি করতে পারেন কিনা এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দিতে পারেন কি না তা নিয়েও প্রশ্ন তোলেন বিজেপি বালুরঘাট শহর এর সভাপতি সুমন বর্মন।

আরও পড়ুন -  বড়সড় অগ্নিকাণ্ডের হাত থেকে রক্ষা পেল সিনেমা গৃহ

অন্যদিকে গৌতম দাস প্রচারের কাজে ব্যস্ত থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি। তৃণমূলের জেলা কো অর্ডিনেটর সুভাষ চাকি বলেন, এটা ভোটকে প্রভাবিত করতে নাকি সর্বস্বান্ত পরিবারের পাশে সামাজিক ভাবে দাঁড়ানো। এই অভিযোগ নির্বাচন কমিশন নিশ্চয় বিচার করে দেখবেন।

আরও পড়ুন -  Joe Biden: লড়বেন জো বাইডেন, আগামী প্রেসিডেন্ট নির্বাচনে

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img