29 C
Kolkata
Wednesday, May 15, 2024

প্রধানমন্ত্রী আগামীকাল ইন্ডিয়া মোবাইল কংগ্রেসের উদ্বোধনী ভাষণ দেবেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী আগামীকাল সকাল ১০ টা ৪৫ -এ ভার্চুয়াল মাধ্যমে “ইন্ডিয়া মোবাইল কংগ্রেস-২০২০”র আনুষ্ঠানিক সূচনা করে ভাষণ দেবেন। ভারত সরকারের টেলিযোগাযোগ বিভাগ এবং সেলুলার অপারেটরস অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া যৌথভাবে এই মোবাইল কংগ্রেসের আয়োজন করেছে। যা ১০ ডিসেম্বর পর্যন্ত চলবে।

আরও পড়ুন -  জাল নোটসহ ৬ জন গ্রেফতার

এবারের ইন্ডিয়া মোবাইল কংগ্রেসের ভাবনা-” ইনক্লুসিভ ইনোভেশন- স্মার্ট, সিকিওর, সাসটেইনেবল। এর লক্ষ্য, প্রধানমন্ত্রীর আত্মনির্ভর ভারত গঠনের দৃষ্টিভঙ্গিকে উন্নীত করা। এর পাশাপাশি ডিজিটাল সামগ্রিকতা এবং টেকসই উন্নয়ন, বাণিজ্যিক ও উদ্ভাবনকে ত্বরান্বিত করা। এছাড়াও বিদেশি ও স্থানীয় বিনিয়োগকে উৎসাহিত এবং টেলিকম ক্ষেত্রে উন্নয়ন ঘটানোও এর উদ্দেশ্য।

আরও পড়ুন -  রানীগঞ্জের দামোদরের স্নান করতে গিয়ে তলিয়ে গেল তিন কিশোর

ইন্ডিয়া মোবাইল কংগ্রেসে বিভিন্ন মন্ত্রক, টেলিকম ও গ্লোবাল সেক্টরের প্রতিনিধি, ফাইভ- জি ডোমেইন সেক্টরের বিশেষজ্ঞদের অংশগ্রহণ ছাড়াও সাইবার সুরক্ষা, স্মার্ট সিটিস, ব্লকচেইন, কম্পিউটিং, অটমেশন প্রভৃতির অন্তর্ভুক্তি ঘটবে। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  Kolkata Weather and Rain Forecast: আগামী সপ্তাহে কলকাতায় বৃষ্টি হবে? গরমে ঝলসে যাবার উপক্রম!

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img