28 C
Kolkata
Saturday, May 18, 2024

লোকাল ট্রেনের চলাচলের দাবিতে টিএমসির বিক্ষোভ

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ লোকাল ট্রেনের চলাচলের দাবিতে টিএমসির বিক্ষোভ। রবিবার আদ্রা বিভাগে লোকাল ট্রেন চলাচল শুরু করার দাবিতে রবিবার বার্নপুর স্টেশনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি বিক্ষোভ সমাবেশ করা হয়েছিল। এই বিক্ষোভের নেতৃত্বে ছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক অশোক রুদ্র।

আরও পড়ুন -  Indian cricketer: ‘প্রতারণা’ করেছিলেন তার প্রাক্তন বান্ধবী, এই ভারতীয় ক্রিকেটারের সাথে, জাতীয় দলে ডাক পেলেন ২ বছর পর

তৃণমূল নেতা অশোক রুদ্র জানান, লোকাল ট্রেন চলাচল না করায় সাধারণ মানুষ অনেক সমস্যায় পড়ছেন। বিশেষত দরিদ্র ও মধ্যবিত্ত মানুষেরা খুব বিরক্ত হচ্ছে। আদ্রা মণ্ডল ট্রেনগুলির কার্যক্রমের কারণে, পুরুলিয়া এবং বাঁকুড়া জেলা থেকে বিপুল সংখ্যক শ্রমিক জীবিকা নির্বাহের জন্য প্রতিদিন শিল্পপাঞ্চে আসতেন। ট্রেন চলাচল বন্ধ থাকায় তারাও সমস্যায় পড়ছেন। এটির সাহায্যে এই অঞ্চলের মানুষ সেখানে যেতে পারছে না।

আরও পড়ুন -  ভারতের স্বাধীনতা আন্দোলনে বীরদের স্মরণ উপ-রাষ্ট্রপতির

তিনি বলেন যে মোদী সরকার কেবলমাত্র পুঁজিপতিদের সেবায় নিয়োজিত রয়েছে। সাধারণ মানুষের সাথে তাঁর কোনও উদ্বেগ নেই। লকডাউন শেষে ট্রেনের ভাড়াও এক চতুর্থাংশ বাড়ানো হয়েছে। এসময় তৃণমূল কংগ্রেস নেতা অমিত সেন বিনোদ যাদব সমিতি মাঝি প্রমুখ উপস্থিত ছিলেন। গতকালের ঘটনা।

আরও পড়ুন -  প্রশ্ন তুললেন শেবাগ, ভারতের বিশ্বকাপ দল নিয়ে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img