32 C
Kolkata
Saturday, May 18, 2024

কালো অন্তর্বাসে ভাইরাল ঝুমা বৌদি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইনঃ ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে নিজের কিছু ফটো শেয়ার করলেন মোনালিসা। ছবিগুলিতে তিনি পরে রয়েছেন নীল রঙের শর্ট নাইটি। ফটোশুটটি হয়েছে গোয়ার একটি পাঁচতারা হোটেলে।
মোনালিসার ছবিগুলির প্রশংসা করেছেন। ইদানিং মোনালিসা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। কিছুদিন আগে পুজোর সময় ‘ডিস্কো কিং’ বাপ্পী লাহিড়ীর জনপ্রিয় গান ‘দিল মে হো তুম’-এর সাথে নেচে ট্রোল হয়েছিলেন মোনালিসা। নেট নাগরিকরা তাঁর নাচের স্টাইল নিয়ে প্রশ্ন তুলেছিলেন।
আদতে কলকাতার মেয়ে মোনালিসার প্রকৃত নাম অন্তরা বিশ্বাস। আশুতোষ কলেজ থেকে সংস্কৃত নিয়ে স্নাতক হবার পর মোনালিসা ওড়িয়া মিউজিক ভিডিওতে কাজ করেন।

আরও পড়ুন -  Vietnam: কর্মী ধরে রাখতে বেতন বাড়াচ্ছে ভিয়েতনামের কারখানাগুলো

সেই সময় টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করার চেষ্টা করলেও হালে পানি না পেয়ে তিনি পাড়ি দেন মুম্বই। মুম্বইতে ভোজপুরি ফিল্মে অভিনয় করা শুরু করেন মোনালিসা।

আরও পড়ুন -  ভারতে দৈনিক আক্রান্তের ৬১ শতাংশই কেরল, মহারাষ্ট্র, দিল্লি, পশ্চিমবঙ্গ, রাজস্থান ও উত্তর প্রদেশ থেকে

কিন্তু কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’ তাঁর জীবনের সবচেয়ে বড় ব্রেক। সেই বছর এই শোয়ে সেলিব্রিটিদের পাশাপাশি আমজনতার তরফ থেকেও কয়েকজন প্রতিযোগীকে নেওয়া হয়েছিল বিগ বসের ঘরে।
অন্যান্য সেলিব্রিটিরা সাধারণ প্রতিযোগীদের থেকে দূরে থাকলেও মোনালিসা সবার সাথে সমানভাবে মেলামেশা শুরু করেন। মোনালিসার এই ভদ্রতা আমজনতার মধ্যে তাঁকে জনপ্রিয় করে তোলে। ‘বিগ বস’ জিততে না পারলেও এই শো মোনালিসাকে পরিচিতি দেয়।
এরপর মোনালিসা বলিউডে ডেবিউ করেন ‘ব্ল‍্যাকমেল’ ফিল্মের মাধ্যমে। মোনালিসার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়। এছাড়াও ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-তে তিনি ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দেন।

আরও পড়ুন -  বিশ্বজুড়ে ব্যাপক বিক্ষোভ, গাজা যুদ্ধে

এই মুহূর্তে মোনালিসা স্টার প্লাস চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নজর- সিজন 2’ -তে অভিনয় করছেন।

Latest News

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img