28 C
Kolkata
Tuesday, May 14, 2024

আত্মঘাতী হল এক যুবক

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ লকডাউনে হারিয়েছিল কাজ এদিকে মূল্যবৃদ্ধির বাজার এখনো পর্যন্ত কাজ স্বাভাবিক হয়নি এদিকে মাথার উপর প্রচুর টাকা দেনা মানসিক স্থিতি ঠিক রাখতে না পেরে শেষ পর্যন্ত আত্মঘাতী হল এক যুবক।
ঘটনাটি ঘটেছে চাচল থানার দামাই পুর অঞ্চলের চান্দুয়া গ্রামে। আত্মঘাতী ওই যুবকের নাম চন্দন দাস সে পেশায় আলমারি মিস্ত্রি কাজ করতো। লকডাউন এর সময় থেকেই তাদের কারখানা বন্ধ হয়ে পড়ে যায় এদিকে রোজগার নেই সংসার চালাতে হিমশিম খেতে হয় ওই যুবককে তার উপরে আবার ব্যাংকে ৬০ হাজার টাকা ঋণের বোঝা। এবারের পুজোতেও তেমন কিছু বাজার করতেও পারে নি।। দশমীর সন্ধ্যায় পরিবারের তার স্ত্রী শিপ্রা দাস ও তার একমাত্র মেয়ে তারা পাশের গ্রামে দশমীর মেলা দেখতে গিয়েছিল বাড়িতে একা ছিল চন্দন দাস। আর এরই থাকি সে তার শোয়ার ঘরে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। মেরা দেখি রাতে বাড়ি ফিরে এসে পরিবারের লোকেরা বিষয়টি দেখতে পেয়ে প্রতিবেশী লোকেরা ছুটে আসে ছুটে আসে চাচল থানার পুলিশ। মৃতদেহ স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানায়। এদিকে এই ঘটনায় মঙ্গলবার সকালে চাচল থানার পুলিশ ময়নাতদন্তের জন্য মৃতদেহ মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
এ ঘটনায় এলাকায় এবং পরিবারের মধ্যে শোকের ছায়া নেমেছে।

আরও পড়ুন -  এনা সাহার নাচ দেখুন হোলিতে

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img