33 C
Kolkata
Monday, June 24, 2024

তৃণমূলের বুথ ভিত্তিক কর্মীসভা

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ উত্তর মালদার মালতিপুর বিধানসভা কেন্দ্রে আদিবাসী মহিলাদের যে এত জমায়েত হতে পারে তা কল্পনাতেও দে ছিলো না বিরোধীদের। শনিবার দুপুরে চাচোল ২  ব্লকের আদিবাসী অধ্যুষিত খেমপুর গ্রাম পঞ্চায়েতের সামসী কলেজ প্রাঙ্গণে তৃণমূলের বুথ ভিত্তিক কর্মীসভা অনুষ্ঠিত হয়। সেখানেই তৃনমূলের প্রতীক দেওয়া টুপি পড়া আদিবাসী মহিলাদের ভীড় ছিলো চোখে পড়ার মতোন। গোটা কলেজ মাঠ সবুজ টুপি পড়া মানুষের ভীড়ে একাকার হয়ে যায়। যা দেখে টনক নড়েছে বিরোধীদের বলে দাবি তৃনমূলের।

আরও পড়ুন -  যাকে - তাকে অভিনেত্রী বলা বন্ধ হোক, শিল্পীদের সম্মানহানি হয়, বিস্ফোরক জয়া এহসান

এদিনের মালতীপুর বিধানসভা কেন্দ্রে তৃনমূলের এই কর্মী সম্মেলন উপস্থিত ছিলেন দলের জেলা সভাপতি মৌসম নূর, স্থানীয় বিধানসভা কেন্দ্রের কো-ডিনেটর রহিম বক্সি, দলের জেলার মুখপাত্র শুভময় বসু, দলের জেলা যুব তৃনমূলের সভাপতি প্রসেনজিৎ দাস প্রমুখ। 

আরও পড়ুন -  Nuclear Weapons: রাশিয়া পরমাণু অস্ত্র ব্যবহার করবে না ইউক্রেনে

এদিন বক্তব্য রাখতে গিয়ে তৃনমূলের জেলা সভাপতি তথা সাংসদ মৌসম নূর বলেন, যারা সবসময় দলের কাজ করছেন, সময় দিচ্ছেন তাদেরকে দল বেছে নেওয়া হচ্ছে। আমরা অনেক সময় বুথ কর্মীদের সম্মান দিই না। কিন্তু আমাদের দেখতে হবে এরাই আমাদের সম্পদ। সকলকে সম্মান দিতে হবে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশে এই কর্মী সম্মেলন শুরু হয়েছে। করোনার  সময়ে মুখ্যমন্ত্রী মানুষের পাশে থেকে যে ভাবে কাজ করে চলেছেন তা মানুষ দেখছে।

আরও পড়ুন -  সমুদ্রসৈকতে টাইগার-দিশা

Latest News

Jogyosree Prakalpa: যোগ্যশ্রী প্রকল্প নিয়ে ঘোষণা সরকারের, SC ও ST-র পর এবার জেনারেলরাও পাবেন সুবিধা

Jogyosree Prakalpa: যোগ্যশ্রী প্রকল্প নিয়ে ঘোষণা সরকারের, SC ও ST-র পর এবার জেনারেলরাও পাবেন সুবিধা।  নানান ধরণের প্রকল্প চালু করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img