30 C
Kolkata
Tuesday, July 16, 2024

ভারতের প্রধানমন্ত্রী ও নেপালের প্রধানমন্ত্রীর মধ্যে টেলিফোনে কথা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ নেপালের প্রধানমন্ত্রী শ্রী কে পি শর্মা ওলি আজ ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর সঙ্গে টেলিফোনে কথা বলেন।

নেপালের প্রধানমন্ত্রী ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে ভারত সরকার ও এ দেশের জনগণকে শুভেচ্ছা জানান। রাষ্ট্রসঙ্ঘের নিরাপত্তা পরিষদে অস্থায়ী সদস্য হিসেবে ভারতের সাম্প্রতিক নির্বাচনের জন্য শ্রী ওলি অভিনন্দন জানিয়েছেন।

আরও পড়ুন -  Bengali of Dreams: ভারত সেরা স্বপ্নে বাংলা

উভয় দেশে কোভিড-১৯ মহামারীর প্রভাব হ্রাস করতে যে সমস্ত প্রয়াস নেওয়া হচ্ছে সে ব্যাপারে দুই নেতাই পারস্পরিক সহমর্মিতা প্রকাশ করেন। এই প্রেক্ষিতে নেপালকে সবরকম সহায়তা অব্যাহত রাখার জন্য ভারতের অঙ্গীকারের কথা শ্রী মোদী পুনরায় জানান।

আরও পড়ুন -  Brazil: উদবাস্তু জীবন প্রাক্তন প্রেসিডেন্ট বোলসোনারোর, ব্রাজিলের

প্রধানমন্ত্রী শ্রী মোদী তাঁকে টেলিফোন করার জন্য সে দেশের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং দুই দেশের মধ্যে ঐতিহ্য ও সংস্কৃতিগত নিবিড় যোগসূত্রের কথা স্মরণ করেন। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  Bhojpuri Viral: নিরহুয়া আম্রপালি দুবেকে ছেড়েছেন, অক্ষরা সিং-এর সাথে রোমান্স করছেন, তার ভিডিও ভাইরাল হয়েছে

Latest News

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য।  পশ্চিমবঙ্গ পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন ঘোষণা করেছে যে 18 জুলাই মধ্যরাত...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img