31 C
Kolkata
Monday, May 6, 2024

বন্ধুদের সাথে স্নান করতে গিয়ে ভাটরার বিলে রহস্যজনকভাবে তলিয়ে মৃত্যু হল এক কিশোরের

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ বন্ধুদের সাথে স্নান করতে গিয়ে ভাটরার বিলে রহস্যজনকভাবে তলিয়ে মৃত্যু হল এক কিশোরের। ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার সাহাপুর গ্রাম পঞ্চায়েতের ভাটরা এলাকায়। নেশাগ্রস্ত অবস্থায় বন্ধুদের সঙ্গে ভাটরার বিলে নেমে স্নান করার আনন্দ উপভোগ করতে গিয়েই এই দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। যদিও এই ঘটনার পর মৃত ওই কিশোরের তিন বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

আরও পড়ুন -  Pele: কিংবদন্তি পেলেঃ বিশ্বকাপে ব্রাজিলের খেলা প্রচুর জীবনীশক্তি দেয়

মালদার মিনি দীঘা নামে পরিচিত ভাটরার বিলে মর্মান্তিক এই ঘটনা ঘটার পর ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। কারণ বর্ষার মরশুমে এই এলাকার বিলটি সমুদ্রের আকার ধারণ করে। বাতাসের জেরে জলের ঢেউ উপভোগ করতেই বহু অল্পবয়সীদের দল প্রতিদিনই এখানে ভিড় জমায়। ঠিক যেমনটা এদিন ওই যুবকের দল স্নান করতে এসেছিলো।

আরও পড়ুন -  Anveshi Jain: অভিনেত্রী অন্বেষী জৈন, এমন কাজ করলেন, ক্যামেরার সামনে, ফ্যানেদের চোখ সরল না

যদিও ওই কিশোরের মৃত্যুর ঘটনার পিছনে অন্য কোনো কারণ জড়িয়ে রয়েছে বলে সন্দেহ করছে পরিবারের লোকজন। পুরো বিষয়টি নিয়ে পুরাতন মালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করবে বলে জানিয়েছেন মৃত কিশোরের অভিভাবকেরা।

আরও পড়ুন -  "একদম ঘরেতেই তৈরি করুন সুস্বাদু বার্গার, দেখুন ভাইরাল হয়ে যাচ্ছে রেসিপি!"

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img