39 C
Kolkata
Tuesday, April 23, 2024

এক মাস ধরে জলমগ্ন ইংরেজবাজার পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের বিস্তীর্ণ এলাকা

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ একদিকে করোনা মহামারী অন্যদিকে বিগত এক মাস ধরে জলমগ্ন ইংরেজবাজার পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের বিস্তীর্ণ এলাকা। বৃষ্টির জমা জল এবং ড্রেনের উপচে পড়া দুর্গন্ধ জল পেরিয়ে যাতায়াত করতে হচ্ছে ওয়ার্ড বাসীদের। এই জমা জল থেকে পোকা-মাকড়ের উপদ্রব এবং ডেঙ্গু মশার উপদ্রব বাড়তে শুরু করেছে এলাকায়।
অথচ এই বিষয়ে কোনো ভ্রুক্ষেপ নেই ইংরেজবাজার পৌরসভার। এরই প্রতিবাদে মঙ্গলবার তিন নম্বর ওয়ার্ড বামফ্রন্ট কমিটির পক্ষ থেকে পৌরসভা অভিযানে সামিল হন কর্মীরা। পৌরসভার মূল ফটকের সামনে অবস্থান-বিক্ষোভ বসেন বামফ্রন্ট কর্মীরা। প্রায় এক ঘণ্টা বিক্ষোভ দেখানোর পর পৌরসভার প্রশাসক নিহার রঞ্জন ঘোষের কাছে একটি দাবি সনদ তুলে দেওয়া হয়। এই বিষয়ে সিপিআইএম নেতা কৌশিক মিশ্র জানান, এমনিতেই করোনা আতঙ্কে দিন কাটছে তাদের। এর উপরে প্রায় এক মাস ধরে ইংরেজবাজার পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকা জলমগ্ন হয়ে পড়ে রয়েছে। জমা জলে ডেঙ্গুর আঁতুড়ঘর শুরু হয়েছে। অথচ পৌরসভা পুরোপুরিভাবে ব্যর্থ জল যন্ত্রণা থেকে পৌরবাসীকে রেহাই দিতে। এরই প্রতিবাদে আজকে তাদের এই আন্দোলন।
অন্যদিকে এই বিষয়ে ইংরেজবাজার পৌরসভার প্রশাসক নিহার রঞ্জন ঘোষ জানান ইতিমধ্যে জল নিকাশের জন্য যাবতীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আগামী দুই সপ্তাহের মধ্যেই সমস্যার সমাধান হবে বলে আশ্বাস দেন নীহার বাবু।

আরও পড়ুন -  বাড়ি তৈরি করার মাটি তুলাকে কেন্দ্র করে কংগ্রেস কর্মীদের হাতে আক্রান্ত হলেন একই পরিবারের ৪ সদস্য

Latest News

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু।  এই সোশ্যাল মিডিয়ার গুরুত্ব দিনেদিনে বেড়ে চলেছে। এখন সকলে জানেন। সোশ্যাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img