41 C
Kolkata
Wednesday, May 1, 2024

প্রায় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধার করলো সিআইডি এবং বামনগোলা থানার পুলিশ

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ ফ্রান্সের তৈরি বুলেটপ্রুফ কাঁচের জারবন্দী প্রায় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধার করলো সিআইডি এবং বামনগোলা থানার পুলিশ। এই ঘটনায় আন্তর্জাতিক পাচার চক্রের দুই পান্ডাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুর নাগাদ বামনগোলা থানার পাকুয়াহাট পেট্রোল পাম্প এলাকার রাস্তায়  অভিযান চালিয়ে একটি চার চাকার গাড়ি সহ ওই দুই পাচারকারীকে গ্রেফতার করে পুলিশ ও সিআইডি কর্তারা। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে বুলেটপ্রুফ জারবন্দী ৬০০ গ্রাম সাপের বিষ। যার বর্তমান বাজার মূল্য প্রায় এক কোটি বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

আরও পড়ুন -  Omar Farooq Vishal: সাংবাদিক ও গীতিকার ওমর ফারুক বিশাল, সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত দুই পাচারকারী নাম মোহাম্মদ কালাম ওরফে আলম মিঞা (৩২) এবং মসফিক আলম (২৯)। ধৃত দুই জনের বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার চাঁদডারা এলাকায় । গঙ্গারামপুর থেকেই গোপনে ওই চার চাকার গাড়ি নিয়েই সাপের বিষ পাচার করার লক্ষ্যে ধৃত দুইজন মালদায় আসছিল। কিন্তু তার আগেই গোপন সূত্রে খবর পেয়ে বামনগোলা থানার পুলিশ এবং সিআইডি কর্তারা পাকুয়াহাট পেট্রোল পাম্পের কাছে ওই গাড়িটি দাঁড় করায়। গাড়িটি তল্লাশি চালিয়ে কাঁচের জারবন্দি ৬০০ গ্রাম সাপের বিষ উদ্ধার করে।

আরও পড়ুন -  বর্ষবরণের প্রাক্কালে চা বাগানে বস্ত্র বিতরণ স্বেচ্ছাসেবী সংস্থার

Latest News

Rain Update: তাপপ্রবাহ থেকে কবে মুক্তি? আপডেট ঘোষণা করেছে হাওয়া অফিস

Rain Update: তাপপ্রবাহ থেকে কবে মুক্তি? আপডেট ঘোষণা করেছে হাওয়া অফিস।  প্রচণ্ড দাবদাহে (Summer) জ্বলে যাচ্ছে সব কিছু দক্ষিণবঙ্গে। আবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img