26 C
Kolkata
Tuesday, May 21, 2024

বিশিষ্ট সমাজসেবী স্বর্গীয় রাম চন্দ্র ঘোষের তৃতীয় মৃত্যুবার্ষিকী দিবস পালন

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ বিশিষ্ট সমাজসেবী তথা মহদীপুরের প্রাণপুরুষ স্বর্গীয় রাম চন্দ্র ঘোষের তৃতীয় মৃত্যুবার্ষিকী দিবস পালন করল মহদীপুর এক্সপোর্ট অ্যাসোসিয়েশন। তবে এবছর করোণা আবহে ঘটা করে নয়। মহদীপুর পার্কিং এ অবস্থিত স্বর্গীয় রাম চন্দ্র ঘোষ এর পূর্ণবয়ব মূর্তিতে মাল্যদান, এক মিনিটের নীরবতা পালন এবং স্মৃতিচারণের মধ্যে দিয়ে দিনটি পালন করা হয়। উপস্থিত ছিলেন মালদা জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ প্রতিভা সিং, স্বর্গীয় রামচন্দ্র ঘোষের ছেলে তথা মহদীপুর এক্সপোর্ট অ্যাসোসিয়েশনের সম্পাদক প্রসেনজিৎ ঘোষ, কার্যকরী সভাপতি ফজলুল হক সহ সিএনএফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, গৌড় ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন সহ বিভিন্ন সংগঠনের কর্মীরা। এই বিষয়ে মালদা জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ প্রতিভা সিং জানান, মহদীপুরের মানুষ রামচন্দ্র ঘোষকে যথেষ্ট শ্রদ্ধা করতেন। তিনি মহদীপুর বাসীদের জন্য অনেক কিছু করে গেছেন। তার উদাহরণ মুখে বলে শেষ করা যাবে না।
তাই রামচন্দ্র ঘোষ এখনো আমাদের মধ্যে অমর হয়ে রয়েছেন। এবছর করোনা আবহের কারণে ঘটা করে নয় সরকারি নির্দেশিকা মেনে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্যে দিয়ে তার মৃত্যুবার্ষিকী পালন করা হল।

আরও পড়ুন -  কোভিড-১৯ এ সংক্রমিতদের মৃত্যু হার হ্রাস করতে রাজ্যগুলিকে যথাযথ উদ্যোগ নিতে নির্দেশ দিল কেন্দ্র

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img