26 C
Kolkata
Tuesday, May 21, 2024

বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু রহস্যের কিনারা এবং দোষীদের শাস্তির দাবিতে বনধ ডাকে বিজেপি

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ হেমতাবাদ এর বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু রহস্যের কিনারা এবং দোষীদের শাস্তির দাবিতে মঙ্গলবার সকাল থেকে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা সহ মালদা জেলাতেও বনধ ডাকে বিজেপি।
এদিন সকাল থেকে মালদা জেলায় মিশ্র সাড়া পরে বনধে। বিজেপির ডাকা বনধে সকাল থেকেই বন্ধ ছিল বেসরকারি বাস পরিষেবা। সবজি ও ফল বাজার খোলা থাকলেও বন্ধ ছিল অন্যান্য দোকান। সরকারি বাসের পরিষেবা চালু ছিল। মালদা শহরের রথবাড়ি এলাকায় বেসরকারি বাস বন্ধের জন্য ভোগান্তিতে পড়েন যাত্রীরা। মাঝেমধ্যে সরকারি বাস আসলে ব্যাপক ভিড় জমে যাত্রীদের। সামাজিক দূরত্ব বজায় না রেখে যাত্রীরা বাসে উঠার চেষ্টা করেন।
সকাল নয়টা নাগাদ মালদা শহরে বনধের সমর্থনে বিক্ষোভ মিছিল করে জেলা বিজেপি নেতৃত্ব। বিজেপির জেলা সভাপতি গোবিন্দ মন্ডল এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল শুরু হয়। মালদা জেলা পোস্ট অফিসের মেন ব্রাঞ্চ বন্ধ করে দেন তৃণমূল কর্মী সমর্থকরা।এরপর রথবাড়ি এলাকায় বিজেপির কর্মী-সমর্থকেরা বেসরকারি এবং সরকারি বাস আটকে বিক্ষোভ দেখান। ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান তারা।হাতে দলীয় ঝান্ডা নিয়ে বিজেপি জেলা নেতৃত্ব রাস্তায় বসে বিক্ষোভ প্রদর্শন করেন।
যাত্রীরা অভিযোগ তুলেন বেসরকারি বাস বন্ধের কারণে ছোট যানবাহনে ২০ টাকার জায়গায় ১০০ টাকা করে ভাড়া চাওয়া হচ্ছে। সরকারি বাস চললেও তাতে প্রচুর ভিড় জমছে। ফলে ভোগান্তিতে পড়েন তারা।
বিজেপির জেলা সভাপতি গোবিন্দ মন্ডল জানান, হেমতাবাদ এর বিজেপি বিধায়ক হেমেন্দ্র নাথ রায়কে পরিকল্পিতভাবে খুন করেছে দুষ্কৃতীরা তার গলায় ফাঁস দিয়ে তাকে খুন করা হয় বলে অভিযোগ তুলেন তিনি। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে উত্তরবঙ্গ সহ মালদা জেলাতেও বনধ ডাকা হয়েছে। বনধের সমর্থনে রাস্তায় নামে জেলা বিজেপি নেতৃত্ব।

আরও পড়ুন -  সংসদের শীতকালীন অধিবেশনের প্রাক্কালে আয়োজিত সাংবাদিক সম্মেলনে প্রধানমন্ত্রীর বক্তব্য

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img