27 C
Kolkata
Saturday, May 11, 2024

Just Studio Originals এর স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘নেমেসিস’

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ রবিবার, ৫ই জুলাই : চারদিকে অস্থিরতা এটা যেন এক অদ্ভুত সময়। দীর্ঘ গৃহবন্দী জীবনে ক্রমশ নিজের চারপাশের গন্ডি ছোট হয়ে আসছে। তার ওপর কর্মহীনতা, বন্ধুহীনতা, সম্পর্কহীনতার ভারে ক্রমশ একলা হয়ে যাওয়া মনকে সম্পূর্ণ গ্রাস করছে নিজের স্বার্থপরতার জগৎ। কেমন হয়ে গেছে সময়টা! নিজের বৃত্তের বাইরে ভাবার মত সময় কই এখন হাতে? আর এই সবকিছুই জটিল করে তুলছে পরিস্থিতি। জটিল মনে দানা বাঁধছে জটিলতর সব খেলা। এই সময়কে প্রেক্ষাপট করেই সুচন্দ্রা ভানিয়া এবং Just Studio ‘র প্রযোজনায় তৈরী হল Just Studio Originals এর স্বল্প দৈর্ঘ‍্যের ছবি ‘নেমেসিস’। জয় এবং সানি দুই বন্ধুর মনস্তাত্ত্বিক চলন ছবিটির মূল ইউএসপি। এই চরিত্রদুটিতে অভিনয় করেছেন টলিউডের পরিচিত দুই অভিনেতা, রণজয় এবং অঙ্কন। ক‍্যামেরা এবং এডিট দুটি গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলেছেন সৌম‍্য বারিক। জিৎ দত্তের ভাবনা এবং চিত্রনাট‍্যে ছবিটি পরিচালনা করেছেন প্রতীক দাশ।

আরও পড়ুন -  Mishmee Das: কুরুচিকর মন্তব্যে, যৌনকর্মীর মতো লাগছে, জবাব দিলেন মিশমি

বিখ‍্যাত কবি ভাস্কর চক্রবর্তীর লেখা ‘উৎকন্ঠা’ কবিতার কিছু অংশ ব‍্যবহার করা হয়েছে ছবিতে। ব‍্যবহৃত আবহ সংগীতের কাজটি করেছেন অরিন। ইতিমধ‍্যেই ছবিটির World Digital Premiere হয়েছে Just Studio ‘র ইউটিউব চ‍্যানেলে।

আরও পড়ুন -  Iman Chakraborty: ধুয়ে সাফ করে দিলেন ইমন, নিন্দুকদের ট্রোলের উত্তর

Latest News

Swastika Mukherjee: স্বস্তিকা সুইমিংপুলে, এই ছবি দেখে ঘুম নেই তার ভক্তদের

Swastika Mukherjee: স্বস্তিকা সুইমিংপুলে, এই ছবি দেখে ঘুম নেই তার ভক্তদের।  স্বস্তিকা মুখোপাধ্যায় ইন্ডাস্ট্রির ছক ভাঙ্গা মেয়ে বলা যায়। আঠারো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img