39 C
Kolkata
Friday, April 26, 2024

 মহানন্দার জল বাড়ায় মালদা শহরের বেশ কয়েকটি ওয়ার্ডের নদী তীরবর্তী বস্তি এলাকা প্লাবিত হয়েছে

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ মহানন্দার জল বাড়ায় মালদা শহরের বেশ কয়েকটি ওয়ার্ডের নদী তীরবর্তী বস্তি এলাকা প্লাবিত হয়েছে। করোনা পরিস্থিতির মধ্যেই প্লাবিত এলাকার শতাধিক বাসিন্দাদের খোলা আকাশের নিচেই এখন ঠাসাঠাসি করে আশ্রয় নিতে হচ্ছে বলে অভিযোগ । যার কারণে করোণা সংক্রামন পরিস্থিতি আরও ভয়ানক হয়ে ওঠার আশঙ্কা করছেন সংশ্লিষ্ট এলাকার বাসিন্দারা। এনিয়ে প্লাবিত এলাকার বাসিন্দারা পুরসভা এবং প্রশাসনের কাছে সাহায্যের অনুরোধ জানিয়েছেন।

আরও পড়ুন -  চাঁচল মহকুমায় বজ্রাঘাতে প্রাণ হারালেন দুই মহিলা শ্রমিক, আহত পাঁচ

ইংরেজবাজার পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের মহানন্দা নদী পাড়ের বস্তি সংলগ্ন এলাকা জল ঢুকে প্লাবিত হয়েছে একশোরও বেশি পরিবার। নিজেদের ঘর-বাড়ি ছেড়ে খোলা মাঠের নিচে আশ্রয় নিয়েছেন প্লাবিত এলাকার বাসিন্দারা। একই পরিস্থিতি তৈরি হয়েছে মালদা শহরের ৮ এবং ৯ নম্বর ওয়ার্ডের। ওইসব ওয়ার্ডের মহানন্দা নদী সংলগ্ন বস্তি এলাকায় জল ঢুকে প্রচুর ঘরবাড়ি ডুবে গিয়েছে । খেটে খাওয়া দিনমজুর পরিবারগুলি এখন ঘর বাড়ির আসবাবপত্র সরিয়ে ফাঁকা মাঠেই আশ্রয় নেওয়ার চেষ্টা শুরু করেছেন। যার ফলে করোণা সংক্রামন নতুন করে ছড়ানোর আশঙ্কা করছে পুরসভা এবং প্রশাসন কর্তৃপক্ষ । এই পরিস্থিতিতে প্লাবিত এলাকার বাসিন্দাদের সংশ্লিষ্ট এলাকার সরকারি স্কুলগুলিতে আশ্রয়ের ব্যবস্থার উদ্যোগ নেওয়ার কথা জানিয়েছে পুরসভা এবং প্রশাসন কর্তৃপক্ষ।

আরও পড়ুন -  অক্টোবর মাসে ভারতে পাইকারি মূল্য সূচক

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img