31 C
Kolkata
Tuesday, May 14, 2024

চোখের জল ফেললেন সবার সামনে অক্ষয় কুমার, কারণ কি?

Must Read

 অভিনেতা অক্ষয় কুমার প্রায় তিন দশক ধরে এই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে আসছেন। ১৯৯১ সালে সৌগন্ধ ছবির মাধ্যমে অভিষেক হয়েছিলেন।

 তার ক্যারিয়ারে একাধিক উত্থান-পতন থাকলেও ১৯৯৩ সালে মোহরা ছবির পরে অক্ষয়কে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এই ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে ছিলেন বলিউডের এককালের জনপ্রিয় অভিনেত্রী রবীনা ট্যান্ডন। নাসিরুদ্দিন শাহ, সুনীল শেট্টি এবং রাজা মুরাদ এর মত কিংবদন্তিরা থাকলেও এই ছবিতে অক্ষয় কুমার এবং রবীনা টন্ডনের কেমিস্ট্রি ছিল একেবারে অসাধারণ।

আরও পড়ুন -  Kareena Kapoor Khan: করিনার করোনা, বান্ধবী অমৃতাও পজেটিভ

সম্প্রতি বলিউডের খিলাড়ি কুমার সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছেন তার ইমোশনাল হয়ে যাবার জন্য। আগামী রাখি বন্ধনের দিন মুক্তিপ্রাপ্ত হতে চলেছে তার নতুন একটি সিনেমা। কিন্তু সেই সিনেমা মুক্তি পাওয়ার আগেই তিনি সকলের সামনে অশ্রু ঝরালেন।

 অক্ষয় কুমার রাখি বন্ধনের দিন মুক্তিপ্রাপ্ত হতে চলা নিজের পরবর্তী ছবির জন্য প্রমোশনের কাজে ব্যস্ত রয়েছেন। তবে সেই প্রমোশনের কাজ করার সময়ই কিছু একটা এমন ঘটে যায় যার জন্য হঠাৎ করে ইমোশনাল হয়ে পড়লেন এবং সকলের সামনেই তিনি কার্যত অশ্রুসজল হয়ে পড়েন। এই সমস্ত ছবি দেখে সকলেই মনে করছেন যে, তিনি হয়তো নিজের সিনেমা ফ্লপ হওয়ার চিন্তায় এভাবে কাঁদছেন। কিন্তু ব্যাপারটা এরকম নয়।

আরও পড়ুন -  Avalanche: কমপক্ষে ৪ জনের মৃত্যু, উত্তরাখণ্ডে তুষারধসে

 নিজের সিনেমার প্রমোশনের জন্য এই মুহূর্তে একটি রিয়েলিটি শোতে গিয়েছেন এবং সেখানে গিয়ে সকলের সঙ্গে তিনি বিচারকের আসনে বসেছেন। সেই অনুষ্ঠানেই একটি গান পরিবেশিত হয়েছে যার নাম, ফুলো কা তারো কা। এই গানটি শোনার পরই হঠাৎ করেই তিনি অশ্রুসজল হয়ে পড়েছেন। এই গানটি শোনা মাত্রই তার নিজের বোনের কথা মনে পড়েছে এবং তিনি মনে করছেন তিনি কিভাবে আনন্দের সঙ্গে নিজের বোনের সঙ্গে রাখিবন্ধনের দিনটা কাটিয়ে থাকেন। সেইসব স্মৃতি মনে পড়ে গেল।

আরও পড়ুন -  Thalassemia: থ্যালাসেমিয়াকে হারিয়ে দিয়ে আইনজীবী হতে চায়, জলপাইগুড়ির সর্ন

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img