27 C
Kolkata
Monday, May 20, 2024

Sai Pallavi: অভিনেত্রী এবার থেকে বুঝেশুনে মুখ খোলার সিদ্ধান্ত নিয়েছেন

Must Read

 নূপুর শর্মা (Nupur Sharma) বিতর্কে উত্তাল গোটা দেশ। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে বিশেষ কিছু কথা বলার কারণে বিতর্কে জড়ালেন দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী (Sai Pallavi)। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠল ধর্মীয় ভাবাবেগে আঘাত করার। তবে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে পল্লবী জানিয়েছেন, তাঁর কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে।

আরও পড়ুন -  জামাই - ছেলের সাথে তুমুল নাচের ভিডিও ভাইরাল, শ্যামা ওরফে তিয়াসা !

পল্লবী জানিয়েছেন, একটি সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞাসা করা হয়, তিনি বামপন্থী না দক্ষিণপন্থী। তাঁর মতে, তিনি নিরপেক্ষ। পল্লবী মনে করেন, নিজেদের বিশ্বাসের কথা বলার আগে সবার আগে ভালো মানুষ হওয়া উচিত।

আরও পড়ুন -  সুইয়াশ ও কিশওয়ার-এর পুত্রসন্তানের ছবি ভাইরাল হয়েছে, চল্লিশে প্রথম সন্তানের মা হলেন

সংখ্যালঘুদের সুরক্ষিত রাখা উচিত বলে মনে করেন পল্লবী। পল্লবী একজন এমবিবিএস। ফলে তিনি বলেছেন, পৃথিবীতে কারো প্রাণ নেওয়ার অধিকার অপর কারো নেই। তিনি চান না, এমন দিন আসুক, যেদিন কোনো শিশু জন্মানোর পর নিজের পরিচয় নিয়ে আতঙ্কিত হবে। এমন দিন যেন কখনও না আসে বলে কামনা পল্লবীর।

আরও পড়ুন -  Srabanti: শ্রাবন্তীকে কটাক্ষের সুর নেটজনতার, ‘ছেলের বিয়ের বয়সেও বউ সাজার শখ যাচ্ছে না’

পল্লবী স্পষ্ট জানিয়েছেন, তিনি কাশ্মীরি পন্ডিতদের ঘটনা ছোট করে দেখেন না। কিন্তু তাঁর কথার ভুল ব্যাখ্যা করার কারণে এই মুহূর্তে মানসিক চাপের সম্মুখীন হয়েছেন তিনি।

Latest News

Hot Dance: প্রকাশ্যে হৃদয় দেখিয়ে নাচ যুবতীর, ভিডিও ভাইরালের পথে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়

Hot Dance: প্রকাশ্যে হৃদয় দেখিয়ে নাচ যুবতীর, ভিডিও ভাইরালের পথে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।  নেটিজেনরা একের পর এক ইন্টারনেটে ভাইরাল ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img