Web Series: বোনের দেওরের সাথে ঘনিষ্ঠ, প্রাইভেসি বজায় রেখে দেখবেন এই সাহসী ওয়েব সিরিজ

Published By: Khabar India Online | Published On:

Web Series: বোনের দেওরের সাথে ঘনিষ্ঠ, প্রাইভেসি বজায় রেখে দেখবেন এই সাহসী ওয়েব সিরিজ।

ওয়েব সিরিজ টি ১৮+ এর জন্য।

বর্তমানে বিনোদনপ্রেমীদের রুচি এবং চাহিদার কথা মাথায় রেখে, একের পর এক সাহসী ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে ডিজিটাল প্ল্যাটফর্মে।

সোশ্যাল মিডিয়া এবং ওটিটি প্ল্যাটফর্মগুলো এখন বিনোদনের অন্যতম বড় মাধ্যম হয়ে উঠেছে। কিছু বছর আগেও যেখানে বলিউডের সিনেমা ছিল প্রধান বিনোদনের উৎস, সেখানে এখন ওটিটি প্ল্যাটফর্মে প্রতি মুহূর্তে নতুন নতুন কন্টেন্ট প্রকাশিত হচ্ছে। করোনা মহামারির সময় যখন চলচ্চিত্র জগৎ কার্যত থেমে গিয়েছিল, তখন ডিজিটাল প্ল্যাটফর্মগুলো বিনোদনপ্রেমীদের জন্য নতুন দিগন্ত খুলে দেয়। এর ফলে এই প্ল্যাটফর্মগুলির জনপ্রিয়তা দিন দিন বাড়ছে।

আরও পড়ুন -  অদ্ভুত কায়দায় নাচ করে ভিডিও বানালেন এক যুবতী আবার দিল্লী মেট্রোতে, এই রকম দেখে খুব বিরক্ত যাত্রীরা

প্রাথমিকভাবে উল্লু, প্রাইম শর্টস এবং এমএক্স প্লেয়ারের মতো কিছু প্ল্যাটফর্ম থেকে সাহসী ওয়েব সিরিজ মুক্তি পেত। কিন্তু এখন প্রতিনিয়ত নতুন নতুন ডিজিটাল প্ল্যাটফর্ম আত্মপ্রকাশ করছে, যেখানে যৌনতা ও সাহসিকতা পরিপূর্ণ ওয়েব সিরিজ প্রকাশিত হচ্ছে। এই সিরিজগুলো তাদের রসালো কন্টেন্টের জন্য বিশেষ জনপ্রিয়তা লাভ করছে, এবং অনেক দর্শকই অবসর সময়ে এই ধরনের কন্টেন্ট উপভোগ করছেন।

আরও পড়ুন -  Kolkata Pre-Poll: কলকাতা পুরভোট নিয়ে বিজ্ঞপ্তি জারি করল নির্বাচন কমিশন

সম্প্রতি উল্লু অ্যাপে মুক্তি পেয়েছে একটি জনপ্রিয় ও সাহসী ওয়েব সিরিজ “চুসকি-২”। এর প্রথম পর্ব দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছিল, আর দ্বিতীয় পর্বের ট্রেলার ইতিমধ্যে সামাজিক মাধ্যমে তুমুল আলোচনার সৃষ্টি করেছে। সিরিজটির গল্পে দুই বোন, টিয়া ও জাহ্নবীর জীবন দেখানো হয়েছে। জাহ্নবী বিয়ে করে শ্বশুরবাড়ি চলে যায়, আর টিয়া তার দিদির বাড়িতে বেড়াতে যায়। সেখানে ধীরে ধীরে তার বোনের দেওরের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়, যা নিয়ে গল্পটি এগোতে থাকে এবং একের পর এক বেড সিনের মাধ্যমে সিরিজটি আরও আকর্ষণীয় হয়ে ওঠে।

আরও পড়ুন -  রাজ ভবনের আবাসিকদের পুজোর উদ্বোধন করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস

সাহসিকতায় ভরপুর এই সিরিজ উপভোগ করতে হলে, অবশ্যই ব্যক্তিগত পরিবেশে দেখে নিয়ে তারপর দেখবেন “চুসকি-২”।