Video: দর্শক ভর্তি মঞ্চে উদ্দাম নাচ করলেন সুনিতা বেবি, তাঁর সেক্সি ভঙ্গিমায় কাত হলেন নেটিজেনরা

Published By: Khabar India Online | Published On:

Video: দর্শক ভর্তি মঞ্চে উদ্দাম নাচ করলেন সুনিতা বেবি, তাঁর সেক্সি ভঙ্গিমায় কাত হলেন নেটিজেনরা।

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া একটি শক্তিশালী মাধ্যম হয়ে উঠেছে, যার মাধ্যমে সহজেই নিজেদের প্রতিভা সবার সামনে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের অনেকে মনে করেন যে মুঠোফোন এবং সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মকে বিপথগামী করছে, তবে একটু ভালোভাবে দেখলে বোঝা যায়, মুঠোফোনের সাহায্যেই ঘরে বসে সৎপথে আয় করা এবং প্রতিভা প্রকাশ করা সম্ভব। ঘরের গৃহবধূরা এমনকি নিজেদের প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সফলভাবে প্রকাশ করতে সক্ষম হচ্ছেন।

আরও পড়ুন -  Distribution: সাধারণ দুঃস্থ ছোটো বাচ্ছাদের শীতকালীন বস্থ বিতরণ ও কোভিড যোদ্ধাদের সংবর্ধনা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছুই ভাইরাল হয়ে যায়। আগেকার দিনে স্টেজ প্রোগ্রামগুলো টেলিভিশনের মাধ্যমে মানুষের কাছে পৌঁছাতে অনেকটা সময় লাগতো, এখন এই ধরনের অনুষ্ঠান সরাসরি দেখার পাশাপাশি কেউ চাইলে বাড়িতে বসেও সহজেই ইউটিউবের মাধ্যমে দেখতে পারেন। হারিয়ানভি গানের জনপ্রিয়তা এখন বেশ বেড়েছে, আর সেই গানের তালে তালে দক্ষ নৃত্যশিল্পীরাও দুর্দান্ত পারফর্ম করছেন।

আরও পড়ুন -  ‘আর কত রাত একা থাকবো’, জনপ্রিয় গান গাইলেন অভিনেত্রী দেবশ্রী রায়, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং ইউটিউবের মাধ্যমে ভিডিওগুলো সবার ঘরে পৌঁছে যাচ্ছে। যেমন রানাঘাটের রানু মণ্ডল বা বাদাম বাদাম গানের বাদাম কাকু সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই জনপ্রিয় হয়ে উঠেছিলেন। তাই আপনার প্রতিভাকে সবার মধ্যে ছড়িয়ে দিতে চাইলে সোশ্যাল মিডিয়া ব্যবহার করতেই পারেন, এতে আলাদা করে প্রচারের চিন্তা করতে হবে না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি অসাধারণ ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে সুনিতা বেবির অসাধারণ নাচ মানুষকে মুগ্ধ করেছে। হরিয়ানভি নাচের জগতে সুনিতা বেবি একটি উল্লেখযোগ্য নাম। মেরি চারতি জাওয়ানি মাগি গানের সঙ্গে তার দুর্দান্ত পারফরম্যান্স দর্শকদের মন জয় করে নিয়েছে।

আরও পড়ুন -  Dance Video: দুর্দান্ত নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর প্রকৃতির কোলে, ‘পিন্দারে পলাশের বন’ গানে

ইউটিউব চ্যানেল ‘সংসোয়েল অফিসিয়াল’-এর মাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওতে তাকে লাল এবং কালো সালোয়ার কামিজ পরে স্টেজে উদ্দাম গতিতে নাচতে দেখা গেছে। আপনি চাইলে এই অসাধারণ নাচের ভিডিওটি দেখে নিতে পারেন।