BHOJPURI: পবন সিং-এর রোমান্টিক নাচ অক্ষরা সিংয়ের সঙ্গে, সেই নাচের ভিডিও ভাইরাল ইন্টারনেটে

Published By: Khabar India Online | Published On:

BHOJPURI: পবন সিং-এর রোমান্টিক নাচ অক্ষরা সিংয়ের সঙ্গে, সেই নাচের ভিডিও ভাইরাল ইন্টারনেটে।

এখন পর্যন্ত প্রায় ৭৯ মিলিয়নের বেশি মানুষ ইউটিউবে এই ভাইরাল ভিডিওটি দেখে নিয়েছেন।

এখন মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে এসে পরছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বর্তমানে খুব উন্নতি করেছে ভোজপুরি ছবি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও অথবা ডায়লগ প্রায় সময়ে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার জগতে। এখানে বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় থাকে বিভিন্ন ভোজপুরি সিনেমার গান অথবা ভিডিও। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বহু অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কাড়ে নেটিজেনদের।

আরও পড়ুন -  কোভিড-১৯এর কার্যকরী নিয়ন্ত্রণের জন্য স্বরাষ্ট্র মন্ত্রকের পথ নির্দেশ

তাঁদের সব রকম কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। সেই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং। তাছাড়া এই ভোজপুরি ইন্ডাস্ট্রির উন্নতিতে অক্লান্ত পরিশ্রম করছেন সুপারস্টার ভোজপুরি অভিনেতা পবন সিং। সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং এর সঙ্গে পবন সিং এর একটি মিউজিক ভিডিও দারুণ ভাইরাল হচ্ছে ইন্টারনেট জগতে।

এই ভাইরাল ভিডিওর তথ্য

এখানে পবন সিং এবং অক্ষরার এই ভাইরাল মিউজিক ভিডিওর নাম, ‘ভর জাটা ধোদি আমার পাসিনা‘। এই গানটি ভোজপুরি জনপ্রিয় ‘পবন রাজা‘ সিনেমার। এখানে পবন সিং এবং অক্ষরা এর চরম রোমান্টিক মুহূর্ত দেখা গিয়েছে। ভিডিওতে, পবন ও অক্ষরাকে একটি ঘরের মধ্যেই রোম্যান্টিক ভাবে দেখা যাচ্ছে। একবার বিছানায় শুয়ে আবার কখনও ঘরের মধ্যে তারা মাতামাতি করছেন চরম রোম্যান্সে। তারই মাঝে তাদের নাচতেও দেখা গিয়েছে। ভিডিওতে অক্ষরার পরণে রয়েছে শাড়ি। ওদিকে পবনের পরণে রয়েছে শার্ট এবং প্যান্ট।

আরও পড়ুন -  Bhohpuri Video: ভক্তদের হৃদয় জুড়িয়ে দিলেন খান্না এবং অক্ষরা সিংয়ের কেমিস্ট্রি, দেখে নিন এই ভিডিও

ভাইরাল ভিডিওর জনপ্রিয়তা কেমন

ভিডিওটি Wave Music নামক ইউটিউব চ্যানেলে পোস্ট হয়েছে। বলা বাহুল্য ফ্যানদের ভালোবাসায় এই মিউজিক ভিডিও ইন্টারনেট জগতে লাইমলাইটে আছে।

৫ বছর আগে এই ভিডিওটি পোস্ট করা। এখনও পর্যন্ত এর জনপ্রিয়তা একটুও কমেনি। শুনলে অবাক হবেন যে, এই ভিডিওটি এই পর্যন্ত প্রায় ৭৯ মিলিয়ন মানুষ দেখে নিয়েছে।

আরও পড়ুন -  Aindrila-Sabyasachi: ঐন্দ্রিলাহীন একমাস অভিনেতার!

এখানে লাইক দিয়েছেন ২ লাখের বেশি মানুষ। বহু মানুষ কমেন্ট করে এই তারকা জুটির প্রশংসায় পঞ্চমুখ। এই ভাইরাল ভোজপুরি মিউজিক ভিডিওটি না দেখে থাকেন, এবার দেখুন।