Hot Dance Video: জলে ভিজে শরীর দুলিয়ে নাচ করে দেখালেন এই রিল অভিনেত্রী, ভিডিও হয়েছে ভাইরাল

Published By: Khabar India Online | Published On:

Hot Dance Video: জলে ভিজে শরীর দুলিয়ে নাচ করে দেখালেন এই রিল অভিনেত্রী, ভিডিও হয়েছে ভাইরাল।

আজকাল সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। ডিজিটাল যুগে আট থেকে আশি সবাই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবা ব্যবহার করছেন। বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়া এখন সবচেয়ে জনপ্রিয় মাধ্যমগুলির একটি।

প্রায়শই, বিভিন্ন ভিডিও বা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়, অনেকেই এই প্ল্যাটফর্মের মাধ্যমে অর্থ উপার্জন করছেন। আজ এই প্রতিবেদনে এমন একটি নাচের ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করা হয়েছে যা আপনাকে মুগ্ধ করবে।

আরও পড়ুন -  VIDEO: তুমুল নাচলেন হরিয়ানভি ডান্সার Gori Nagori, লাস্যময়ী স্টাইলে, তরুণরা নিয়ন্ত্রণ হারালেন

রিল অভিনেত্রী কেশাবি ছেত্রীর ভাইরাল নাচের ভিডিও

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়, তবে নাচের ভিডিওগুলি সাধারণত সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করে। আজ এই প্রতিবেদনে যে ভিডিওটি নিয়ে আলোচনা করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে এক যুবতী অত্যন্ত সুন্দরভাবে নাচ করছেন, যা দেখে আপনার মন ভালো হয়ে যাবে।

আরও পড়ুন -  চীনের কাছে মাথা নত করতে হবে, আত্মনির্ভরতার নতুন পাঠ পড়ালেন মোহন ভাগবত

ভিডিওর বিস্তারিত তথ্য

এই ভাইরাল ভিডিওটিতে এক যুবতীকে পাহাড়ি পরিবেশে খোলা আকাশের নিচে বলিউডের একটি জনপ্রিয় হিন্দি গানের তালে নাচতে দেখা যাচ্ছে। তাঁর পরনে রয়েছে সাদা রঙের লেহেঙ্গা চোলি, তিনি “দাইয়া দাইয়া দাইয়া রে” গানের তালে অত্যন্ত দক্ষতার সাথে নাচ করছেন। এই গানটি “দিল কা রিস্তা” সিনেমার, যেখানে অভিনয় করেছিলেন অর্জুন রামপাল ও ঐশ্বর্য রাই।

আরও পড়ুন -  নিহতের সংখ্যা বেড়ে ৯২, জাপানে শক্তিশালী ভূমিকম্পে

ভিডিওটির মাধ্যমে স্পষ্ট বোঝা যায় যে, কেশাবি ছেত্রী একজন দক্ষ এবং প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী। ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ১৪ হাজারেরও বেশি লাইক পেয়েছে এবং সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। আপনি যদি ভিডিওটি দেখতে চান, তাহলে দেখে নিতে পারেন।