Hariyanvi Dance: মুসকান বেবির হরিয়ানভি নাচ, লতা মঙ্গেশকরের গানে, ভাইরাল হলো ভিডিও

Published By: Khabar India Online | Published On:

Hariyanvi Dance: মুসকান বেবির হরিয়ানভি নাচ, লতা মঙ্গেশকরের গানে, ভাইরাল হলো ভিডিও।

মুসকান বেবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সক্রিয় রয়েছেন।

বর্তমান সময়ে হরিয়ানভি বিভিন্ন নাচ ও গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রচুর জনপ্রিয়তা পাচ্ছে। জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পীরা তাদের সিজলিং ও হট স্টাইলের জন্য পরিচিত। সোশ্যাল মিডিয়ায় তাদের সৌন্দর্য ও নাচ দেখতে ভিড় করেন প্রচুর মানুষ। শুধুমাত্র নবপ্রজন্ম নয়, বৃদ্ধরাও তাদের নাচের জন্য পাগল হয়ে ওঠেন।

আরও পড়ুন -  Koel Mallick: সিক্রেট ফাঁস করলেন কোয়েল

হরিয়ানভি ড্যান্স শো এখন খুব জনপ্রিয়

বর্তমানে ইন্টারনেটে হরিয়ানভি স্টেজ ড্যান্স শো ব্যাপক জনপ্রিয়। যারা এই ধরনের ভিডিও পছন্দ করেন, তারা অবশ্যই স্বপ্না চৌধুরীকে চেনেন। তিনি প্রায় সবসময়ই ইন্টারনেটের লাইমলাইটে থাকেন। তার স্টেজ শো দেখতে হাজার হাজার মানুষ ভিড় জমান। তবে বর্তমানে হরিয়ানভি ইন্ডাস্ট্রিতে স্বপ্না চৌধুরী ছাড়াও জনপ্রিয়তা পাচ্ছেন আরও কয়েকজন তারকা। তাদের স্টেজ শো দেখতেও প্রচুর মানুষ ভিড় করেন। তেমনই একজন তারকা হচ্ছেন মুসকান বেবি।

আরও পড়ুন -  Weather Update: পাঁচ জেলায় বেশি বৃষ্টির পূর্বাভাস আজকে, প্রবল সতর্কতা জারি

মুসকান বেবির এই ভিডিও ভাইরাল

নতুন করে হরিয়ানভি ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন মুসকান বেবি। তার স্টেজ শোতে হাজার হাজার মানুষ ভিড় করেন। কিন্তু এবারের ভাইরাল ভিডিওতে দেখা গেছে, মুসকান বেবি বলিউডের জনপ্রিয় একটি গানের তালে নিজের ঘরেই রিল ভিডিও বানিয়েছেন। লতা মঙ্গেশকরের গাওয়া এই জনপ্রিয় গানটিতে তাকে দেখা যাচ্ছে টাইট সালোয়ার সুট পরা অবস্থায়। গানের তালে তার সেক্সী এক্সপ্রেশন ও শরীরের হিল্লোল দেখে উত্তেজিত হয়ে যাবেন আপনিও। এই রিল ভিডিওটি তিনি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ইতিমধ্যেই ৪.৭ হাজারের বেশি মানুষ এটি লাইক করেছেন। এই ভাইরাল রিল ভিডিও দেখতে চাইলে, দেখে নিন।