Bhojpuri Song: আম্রপালিকে ভুলে যান, এখনই দেখুন আকাঙ্ক্ষা দুবের এই রোমান্টিক ভিডিও

Published By: Khabar India Online | Published On:

Bhojpuri Song: আম্রপালিকে ভুলে যান, এখনই দেখুন আকাঙ্ক্ষা দুবের এই রোমান্টিক ভিডিও।

অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ইতিমধ্যে প্রায় ৩ কোটির বেশি মানুষের ঘাম ঝরিয়েছে।

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে গত কয়েক বছরে ভাইরাল হয়েছে হাজার হাজার ভিডিও। বিশেষ করে ভোজপুরি ফিল্মের রোমান্টিক গানের ভিডিওগুলি মুহূর্তের মধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছে। কয়েক বছর আগে সোশ্যাল মিডিয়া মানেই ছিল বলিউডের আধিপত্য, কিন্তু এখন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বিনোদন জগতে নতুন রসদ এনে দিয়েছে।

আরও পড়ুন -  Bhojpuri Song: নিরহুয়া আম্রপালীর সৌন্দর্য দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, অন্তরঙ্গ দৃশ্যে ভরা এই ভিডিওটি দেখুন

সিনেমা তো বটেই, রোমান্টিক গানের ভিডিও নির্মাণ করে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি সাফল্যের শীর্ষে পৌঁছেছে। বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে মুক্তি পাওয়া সিনেমা এবং গানের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সাফল্য

গত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বিনোদনের ক্ষেত্রে নতুন স্বাদ যোগ করেছে। বর্তমান যুবক-যুবতীরা অবসর সময়ে সোশ্যাল মিডিয়ায় ভোজপুরি গান এবং সিনেমা দেখতে পছন্দ করছেন। বিশেষ করে আম্রপালি, মোনালিসা এবং অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের এই রকম দৃশ্যযুক্ত ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন -  83: দিল্লিতে করমুক্ত হল ৮৩, ধন্যবাদ জানালেন ছবির পরিচালক, কেজরিওয়ালকে

আকাঙ্ক্ষা-পবনের এই রকম রোমান্স

ভোজপুরি সুপারস্টার পবন সিংয়ের অনেক ভিডিও এবং সিনেমা উপভোগ করেছেন। তবে আকাঙ্ক্ষা দুবের সাথে তার চরম রোমান্টিক একটি গানের ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে। জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ এবং ইউটিউবে দুই তারকার “কারভাতিয়া” গানটি এখন ট্রেন্ডিং।

আরও পড়ুন -  এমন রোম্যান্সে মাতামাতি করলেন খেসারি লাল যাদব আকাঙ্খা দুবের সাথে, বয়স্করা হয়ে যাবেন তরুণ, ভিডিও দেখতে থাকুন

এই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, সেক্সি আকাঙ্ক্ষা দুবের সাথে ফুলশয্যা উদযাপন করছেন পবন সিং। অভিনেত্রীকে বিছানায় ফেলে তার নরম শরীর উপভোগ করতে দেখা গেছে পবন সিংকে। জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ইতিমধ্যে প্রায় ৩ কোটির বেশি মানুষের ঘাম ঝরিয়েছে। রইল ভাইরাল ভিডিও।