Ushasi Ray: খুব আঁটোসাঁটো পোশাক চেপে রয়েছে শরীরে, এই কালো শর্ট ড্রেসে মুগ্ধতা ছড়ালেন ঊষসী

Published By: Khabar India Online | Published On:

Ushasi Ray: খুব আঁটোসাঁটো পোশাক চেপে রয়েছে শরীরে, এই কালো শর্ট ড্রেসে মুগ্ধতা ছড়ালেন ঊষসী।

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে ঊষসী রায় (Ushasi Ray) একটি বিশেষ নাম। ছোটপর্দার পর তিনি ডিজিটাল মাধ্যমেও নিজেকে প্রমাণ করেছেন। টেলিভিশনের বিভিন্ন চ্যানেলে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি, যার মধ্যে ‘বকুল’ চরিত্রটি আজও অনেক দর্শকের মনে গেঁথে রয়েছে।

সিরিয়ালে সাফল্যের পর তিনি ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখেন এবং সেখানেও তাঁর অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন।

আরও পড়ুন -  Dawood Ibrahim: দাউদ ইব্রাহিম পাকিস্তানেই রয়েছেন, করেছেন দ্বিতীয় বিয়েওঃ ভাগ্নে

শুধু অভিনয়েই নয়, ঊষসী সোশ্যাল মিডিয়াতেও খুবই জনপ্রিয়। অন্যান্য সমসাময়িক অভিনেত্রীদের মতো তিনিও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে তাঁর ১.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে। নিয়মিত সেখানে ছবি ও রিল ভিডিও শেয়ার করেন তিনি। ফটোশুটের ছবি থেকে শুরু করে, ওয়েস্টার্ন ড্রেস বা ট্র্যাডিশনাল শাড়ি, সবেতেই ঊষসীকে দুর্দান্ত দেখায়।

আরও পড়ুন -  Gold Price Today: বৈশাখ মাসে চলছে বিয়ে, সোনার দামের কি খবর? এই গরমে হাত দেওয়া যাবে

সম্প্রতি ঊষসীর কিছু ছবি বেশ নজর কেড়েছে নেটিজেনদের। কালো স্যাটিনের শর্ট ড্রেসে তিনি লেন্সে বন্দি হয়েছেন। চোখে গাঢ় কাজল, হালকা মেকআপ আর খোলা চুলে, কোনো রকম অলঙ্কার ছাড়াই ছিমছাম লুকে একের পর এক পোজ দিয়ে ছবি তুলেছেন ঊষসী।

এই ফটোশুটের ছবিগুলি শেয়ার করেছেন সেলিব্রিটি ফটোগ্রাফার তথাগত ঘোষ, যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।
উল্লেখ্য, এক সময় ঊষসীর নাম নুসরত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে জড়িয়ে ছিল। যদিও ঊষসী নিজে জানতেন এই ব্যাপারে, তিনি সবসময় বলেছেন, নিখিল তাঁর শুধুই ভালো বন্ধু। তবে তিনি নিজেও সিঙ্গেল নন। যদিও তাঁর প্রেমিকের নাম তিনি প্রকাশ্যে আনেননি, ঊষসী জানিয়েছেন, সঠিক সময়ে তিনি নিজেই সবটা জানাবেন।

 

View this post on Instagram

 

A post shared by Tathagata Ghosh (@tathagataghosh)