৫০ এর কাছে এসে, যৌবন ও সৌন্দর্য ধরে রাখতে এক বিশেষ পানীয়ের ওপর নির্ভর করেন রচনা!

Published By: Khabar India Online | Published On:

৫০ এর কাছে এসে, যৌবন ও সৌন্দর্য ধরে রাখতে এক বিশেষ পানীয়ের ওপর নির্ভর করেন রচনা!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee) তাঁর যৌবন ও সৌন্দর্য ধরে রাখতে এক বিশেষ পানীয়ের ওপর নির্ভর করেন। রচনা শুধু বাংলা সিনেমায় নয়, ওড়িয়া ইন্ডাস্ট্রিতেও বেশ জনপ্রিয় ছিলেন। এখন তিনি বড় পর্দা ছেড়ে ছোট পর্দায় কাজ করছেন এবং পাশাপাশি একাধিক ব্যবসাও চালাচ্ছেন।

তাঁর উপার্জন যথেষ্ট ভালো, আর তাঁর বাসস্থান কলকাতার অন্যতম বিলাসবহুল বহুতল আরবানায়। রচনা তাঁর মা এবং একমাত্র ছেলে প্রণীলকে নিয়ে একটি ছোট্ট সংসার গড়েছেন। এছাড়াও তাঁর বন্ধুদের একটি বড় গ্রুপ রয়েছে, যাদের সাথে তিনি মাঝে মাঝে ঘুরতে বের হন।

আরও পড়ুন -  Nusrat-Yash: যশকে নিয়ে বিশ্বকর্মা পুজোয় নুসরত, সিঁথির ফাঁকে সিঁদুর !

সম্প্রতি রচনা রাজনীতিতে পা রেখেছেন এবং তৃণমূল সাংসদ হিসেবে বড় সাফল্য পেয়েছেন। তবে রাজনৈতিক দায়িত্ব সামলানোর পাশাপাশি তিনি তাঁর জনপ্রিয় টিভি শো “দিদি নাম্বার ওয়ান” চালিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন -  দ্বিতীয় সন্তানের বাবা হলেন জিৎ

রচনার বয়স ৫০-এর কাছাকাছি হলেও তাঁকে দেখে তা বোঝা যায় না। তিনি বেশ স্বাস্থ্য সচেতন এবং তাঁর দৈনন্দিন জীবন একটি কঠোর রুটিনে বাঁধা। রচনা প্রতিদিন রাত ১০টার মধ্যে শুয়ে পড়েন এবং ভোর ৫টায় ঘুম থেকে ওঠেন। তিনি কড়া ডায়েট মেনে চলেন এবং বাইরের খাবার একেবারেই খান না। শুটিং ফ্লোরেও তিনি বাড়ি থেকে প্যাক করা খাবার নিয়ে যান। সারা দিনে প্রচুর জল পান করেন এবং তাঁর ডায়েটে বিশেষ একটি জিনিস থাকে – ‘এবিসি জুস’।

আরও পড়ুন -  Puja Banerjee: পর্দার পার্বতী লাস্যময়ী হয়ে উঠছেন, ‘মহাদেব’ ভক্তরা ক্ষুব্ধ, বোল্ড লুকে

এই ‘এবিসি জুস’ তৈরি হয় তিন রকম ফল এবং সবজি দিয়ে – আপেল (A), বিট (B), এবং গাজর (C)।

অভিনেত্রী কাঞ্চনা মৈত্র সম্প্রতি রচনার এই ‘বিউটি সিক্রেট’ এর কথা ফাঁস করেন। তবে এবিসি জুস কীভাবে বানানো হয়, তা এখনও রহস্যই রয়ে গেছে।