বলিউডের গুঞ্জন, বিচ্ছেদ করে ৪১ বছরের ডিভোর্সির প্রেমে পড়লেন তারা সুতারিয়া

Published By: Khabar India Online | Published On:

বলিউডের গুঞ্জন, বিচ্ছেদ করে ৪১ বছরের ডিভোর্সির প্রেমে পড়লেন তারা সুতারিয়া।

বলিউডের গুঞ্জন, তারা সুতারিয়া ও অরুণোদয় সিংয়ের সম্পর্কের গল্প।

বলিউডের আলোচনার কেন্দ্রে এখন তারা সুতারিয়া ও অরুণোদয় সিং। তারা সুতারিয়া, যিনি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ দিয়ে বলিউডে পা রাখেন, তার অভিনয় প্রতিভা এবং সৌন্দর্যের জন্য পরিচিত। অন্যদিকে, অরুণোদয় সিং, ‘জিসম ২’ খ্যাত অভিনেতা, তার অভিনয় দক্ষতা এবং চরিত্র জন্য দারুণ প্রশংসা পেয়েছেন। এই দুই তারকার মধ্যে বয়সের পার্থক্য থাকলেও, তাদের মধ্যে এক অনন্য বোঝাপড়া এবং সম্পর্কের গভীরতা নিয়ে বলিউডে গুঞ্জন হচ্ছে।

আরও পড়ুন -  করণ জোহরকে এক হাত নিলেন দিব্যা আগরওয়াল, বলিউডের রাজা মনে করেন নিজেকে !

সম্প্রতি প্রকাশিত খবর অনুসারে, তারা ও অরুণোদয় গত দেড় বছর ধরে একসাথে রয়েছেন এবং তাদের সম্পর্ক নিয়ে বলিউডের অন্দরে অনেক আলোচনা হচ্ছে। তাদের সম্পর্কের বিষয়টি তারা পাবলিক করতে চান না, তবে তাদের পরিবারের মধ্যে এই সম্পর্কের প্রতি সমর্থন রয়েছে বলে জানা গেছে। এই সম্পর্কের বিষয়ে বলিউডের অনুরাগীরা বিভিন্ন মতামত প্রকাশ করছেন, কেউ কেউ তাদের সম্পর্ককে সমর্থন করছেন, আবার কেউ কেউ বয়সের পার্থক্য নিয়ে প্রশ্ন তুলছেন।

আরও পড়ুন -  ক্যামেরার সামনে ফিগার দেখালেন, এই কাজ করে অভিনেত্রী আলিয়া ভাট oops moments এর শিকার

তারা সুতারিয়ার আগের সম্পর্ক নিয়েও বলিউডে অনেক গুঞ্জন ছিল। তিনি আদার জৈনের সাথে দীর্ঘদিন প্রেম করেছিলেন, কিন্তু পরে তাদের সম্পর্ক বিচ্ছেদে পরিণত হয়। এরপর তার নাম কার্তিক আরিয়ানের সাথেও জড়িয়ে পড়েছিল, যদিও অভিনেত্রী সবসময়ই এই গুজবগুলিকে উড়িয়ে দিয়েছেন। অরুণোদয় সিংয়ের ব্যক্তিগত জীবন নিয়েও বলিউডে অনেক আলোচনা হয়েছে। তিনি ২০১৬ সালে লি আনা এলটনকে বিয়ে করেছিলেন, কিন্তু তাদের সম্পর্ক কার্যকর হয়নি এবং ২০১৯ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

আরও পড়ুন -  Sushant Singh Rajput : রাখী বন্ধন উৎসবের দিন প্রিয় ভাইকে মিস করছেন বড় দিদি শ্বেতা, শৈশবের অদেখা ছবি পোস্ট

তারা সুতারিয়ার কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, তিনি সর্বশেষ ‘অপূর্ব’ ছবিতে অভিনয় করেছেন, যেখানে তার অভিনয় দর্শকদের খুব পছন্দ হয়েছে। এছাড়াও, তিনি ‘টক্সিক: এ ফেয়ারিটেল ফর গ্রোন আপস’ ছবিতে অভিনয় করেছেন, যা দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। তারা সুতারিয়া ও অরুণোদয় সিং উভয়েরই বলিউডে মানুষ তাদের কাজ খুব পছন্দ করেছে। একই সময়ে, অরুণোদয় ‘আফরান’, ‘ম্যায় তেরা হিরো’ সহ বহু চলচ্চিত্র ও ওয়েব সিরিজে কাজ করেছেন।