Bhojpuri Song: খেসারি লাল যাদবের এই রকম রোমান্স খুঁজে পাবেন না অন্য কোথাও, ইন্টারনেটে ঝড় তুলেছে এই ভিডিও

Published By: Khabar India Online | Published On:

Bhojpuri Song: খেসারি লাল যাদবের এই রকম রোমান্স খুঁজে পাবেন না অন্য কোথাও, ইন্টারনেটে ঝড় তুলেছে এই ভিডিও।

খেসারি লাল যাদবের রোমান্স খুঁজে পাবেন না অন্য কোথাও, ইন্টারনেটে ঝড় তুলেছে তার এই ভিডিও।

বিগত কয়েক বছর ধরে ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম সহ অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ধারাবাহিকভাবে রাজত্ব করছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মহাতারকা খেসারি লাল যাদব। আপনাদের জানাই, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রোমান্টিক অভিনেতা নিরহুয়ার পরে তাকেই সবচেয়ে জনপ্রিয় মনে করা হয়। গত কয়েক বছরে তার একাধিক সিনেমা ব্লকবাস্টার হয়েছে বক্স অফিসে, পাশাপাশি তার অসংখ্য অ্যালবাম গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করেছে।

আরও পড়ুন -  দুদিনের ঐতিহাসিক চুয়াড় বিদ্রোহ স্মৃতি কাপের ফুটবল প্রতিযোগিতা

খেসারি লাল যাদবের জনপ্রিয়তা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সৌজন্যে বিনোদন জগতে বলিউডের আধিপত্য কমেছে, এক দশক আগে যেখানে বিনোদন মানেই ছিল বলিউড, সেখানে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি খুলে দিয়েছে বিনোদনের নতুন উৎস। বর্তমানে বেশিরভাগ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ডিজিটাল প্লাটফর্মে বসে ভোজপুরি ফিল্মের রোমান্টিক গান এবং সিনেমা উপভোগ করছেন।

আরও পড়ুন -  Dance Video: রচনা তিওয়ারি নিজের সালোয়ার তুললেন নাচতে নাচতে, এই ভিডিও বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমানে খেসারি লাল যাদবের পুরনো একটি ভিডিও নতুনভাবে ভাইরাল হচ্ছে ইউটিউবে। “পালং সাগওয়ান কে” গানে তাকে দেখা গেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রী আম্রপালির সাথে উষ্ণ রোমান্স করতে। ভিডিওতে দেখা যাচ্ছে, আম্রপালিকে বিছানায় ফেলে পালং তোড় রোমান্স করছেন খেসারি লাল যাদব। এই ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবে প্রায় ১.৩ মিলিয়নেরও বেশি বার দেখেছে দর্শকরা। নিচে ভাইরাল ভিডিওর লিংক দেওয়া হল –

আরও পড়ুন -  নিধি ভানুশালী আয়নার সামনে কাপড় খুলে পোজ দিলেন, ছবি প্রকাশ্যে আসতেই চর্চা