শ্রীলঙ্কা সিরিজে শুভমনের না খেলা নিয়ে জল্পনা, দল থেকে বাদ!

Published By: Khabar India Online | Published On:

শ্রীলঙ্কা সিরিজে শুভমনের না খেলা নিয়ে জল্পনা, দল থেকে বাদ!

শুভমন গিল (Shubman Gill), ভারতীয় ক্রিকেটের (Indian Cricket) উজ্জ্বল তারকা, যিনি তাঁর প্রতিভা ও দক্ষতা দিয়ে ক্রিকেট বিশ্বে এক অনন্য স্থান করে নিয়েছেন। তরুণ বয়সেই তিনি পেয়েছেন বড় দায়িত্ব, তাঁর খেলার ধরন ক্রিকেট প্রেমীদের মনে দাগ কেটেছে। তবে সম্প্রতি তাঁর না খেলায় ক্রিকেট মহলে বিস্ময় ও জল্পনা ছড়িয়েছে।

আরও পড়ুন -  Gold Limit: কত সোনা মহিলারা বাড়িতে রাখতে পারবেন? জানুন সরকারি নিয়ম

শুভমন গিল যিনি ভারতীয় দলের এক অপরিহার্য সদস্য, তাঁর অনুপস্থিতি অনেকের কাছে অপ্রত্যাশিত ছিল। তাঁর খেলার মাঠের পারফরম্যান্স এবং ব্যক্তিগত জীবন সবসময়ই আলোচনার বিষয় হয়ে থাকে। শুভমন যে কোনো ম্যাচের জন্য এক নির্ভরযোগ্য প্রতিনিধি হিসেবে পরিচিত। তাঁর সাম্প্রতিক অনুপস্থিতি তাই অনেকের কাছে রহস্যজনক মনে হয়েছে।

শ্রীলঙ্কা সিরিজের প্রথম টি২০ ম্যাচে তাঁর অসাধারণ পারফরম্যান্স দলকে জয়ের পথে নিয়ে গিয়েছিল, কিন্তু দ্বিতীয় ম্যাচে তাঁর অনুপস্থিতি অনেকের মনে প্রশ্ন জাগিয়েছে। সহ অধিনায়ক হওয়া সত্ত্বেও তাঁর দল থেকে বাদ পড়া নিয়ে অনেক জল্জনা শুরু হয়েছে।

আরও পড়ুন -  কিশোর বয়সে শারীরিক সৌন্দর্য নিয়ে সচেতন

অধিনায়ক সূর্যকুমার যাদব অবশ্য জানিয়েছেন, ঘাড়ের টানের কারণে শুভমনকে বিশ্রাম দেওয়া হয়েছে। তাঁর তৃতীয় ম্যাচে খেলা নিয়ে এখনো সংশয় রয়েছে, এবং ওডিআই সিরিজের জন্য তাঁকে বিশ্রাম দেওয়া হতে পারে।

আরও পড়ুন -  চুটিয়ে রোমান্স অক্ষরা সিং অন-ক্যামেরায় পবন সিং এর সাথে, ভিডিও ভাইরাল, VIDEO দেখুন

শুভমন গিলের ভবিষ্যত খেলা নিয়ে অনেকের মনে প্রশ্ন থাকলেও, তাঁর প্রতিভা ও দক্ষতা নিয়ে কারো মনে সন্দেহ নেই। তাঁর অনুপস্থিতি অনেকের কাছে হতাশাজনক হলেও, তাঁর সুস্থতা ও দীর্ঘমেয়াদি ক্যারিয়ার গঠনের জন্য এই বিশ্রাম জরুরি। ক্রিকেট ভক্তরা আশা করছেন, শুভমন শীঘ্রই মাঠে ফিরে আসবেন এবং তাঁর খেলার জাদু দিয়ে আবারো সবাইকে মুগ্ধ করবেন।