Jio Recharge: ২০০ টাকারও কম খরচে দারুন প্ল্যান আনল জিও

Published By: Khabar India Online | Published On:

Jio Recharge: ২০০ টাকারও কম খরচে দারুন প্ল্যান আনল জিও।

জিও নিয়ে এসেছে নতুন মাসিক প্ল্যান, যা গ্রাহকদের জন্য আরও বেশি ডেটা এবং কলের সুবিধা নিশ্চিত করছে। এই প্ল্যানগুলি সম্পর্কে অনেকেরই জানা নেই, তাই আমরা আপনাদের জন্য এই প্ল্যানগুলির বিস্তারিত তথ্য তুলে ধরছি, যাতে রিচার্জের আগে আপনি সেরা সুবিধা সম্পন্ন প্ল্যান বেছে নিতে পারেন। এই প্ল্যানগুলি আপনাকে ১০০ টাকারও বেশি সাশ্রয় করার সুযোগ দেবে, যার দাম শুরু হচ্ছে মাত্র ২৪৯ টাকা থেকে।

আরও পড়ুন -  Zelensky: বিশ্ব রক্ষা পেলো অল্পের জন্য তেজস্ক্রিয় বিপর্যয় থেকেঃ জেলেনস্কি

জিওর ২৪৯ টাকার প্ল্যানে আপনি ২৮ দিনের জন্য প্রতিদিন ১ জিবি ডেটা, সীমাহীন কল এবং প্রতিদিন ১০০টি এসএমএস-এর সুবিধা পাবেন। এছাড়াও, জিও টিভি, জিও সিনেমা, এবং জিও ক্লাউড অ্যাপের সুবিধাও থাকছে।

আরও পড়ুন -  Virtual RAM: নতুন ফোনে ভার্চুয়াল র‌্যাম প্রযুক্তির ব্যবহার শুরু করেছে, স্মার্টফোন কোম্পানিগুলো

অন্যদিকে, ৩৫৫ টাকার প্ল্যানটি হল জিওর ফ্রিডম প্ল্যান, যা এক মাসের বৈধতা সহ মোট ২৫ জিবি ডেটা দিচ্ছে ডেইলি লিমিট ছাড়াই। এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে অসীম কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএস পাঠানোর সুবিধা পাবেন, সাথে জিও অ্যাপের অ্যাক্সেসও পাবেন।

২৪৯ টাকার প্ল্যানটি আপনাকে ২৮ দিনের জন্য মোট ২৮ জিবি ডেটা দিচ্ছে, যা ৩৫৫ টাকার প্ল্যানের তুলনায় ৩ জিবি বেশি। এই প্ল্যানে অন্যান্য সমস্ত সুবিধাও পাবেন। মোট খরচ এবং সুবিধার দিক থেকে এটি অধিক সাশ্রয়ী এবং ভালো। অনেকেই ডেইলি ডেটা লিমিটের ঝামেলা এড়াতে এবং লাভ পেতে ৩৫৫ টাকার ফ্রিডম প্ল্যান বেছে নিচ্ছেন।

আরও পড়ুন -  টেনশন গেল ৭০ দিনের জন্য, Airtel-এর রিচার্জের মেয়াদ বাড়িয়েছে