Bhojpuri Song: ফুলশয্যার খাটে কাজলকে চুম্বন দিলেন নিরহুয়া, আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন ভিডিওটি

Published By: Khabar India Online | Published On:

Bhojpuri Song: ফুলশয্যার খাটে কাজলকে চুম্বন দিলেন নিরহুয়া, আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন ভিডিওটি।

কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সাহসিকতার প্রমাণ দিয়ে অভিনেত্রী কাজল রাঘওয়ানি তার নিজস্ব ফ্যান ফলোয়িং তৈরি করেছেন।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিরহুয়া সবচেয়ে বড় তারকা হিসেবে বিবেচিত হন। এক দশকেরও বেশি সময় ধরে তিনি একাই রাজত্ব করছেন। আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং ছাড়াও সেক্সি অভিনেত্রী কাজলের সাথে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন।

আরও পড়ুন -  আধুনিক বিজ্ঞানের যুগে ব্রেস্ট পাম্প

শতাধিক অ্যালবাম গানে তাকে দেখা গেছে। আপনারা নিশ্চয়ই জানেন, নিরহুয়ার নতুন সিনেমা রিলিজ হওয়ার সাথে সাথেই সুপারহিট হয়। অভিনেত্রী কাজল রাঘওয়ানির জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। কাজল রাঘওয়ানি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সাহসিকতা দেখিয়ে নিজস্ব জায়গা তৈরি করেছেন। তিনি তার ভক্তদের সন্তুষ্ট করতে কখনও দ্বিধাবোধ করেন না। তার একাধিক সিনেমা এবং গানের ভিডিও ইতিমধ্যে ডিজিটাল প্লাটফর্মে ট্রেন্ড হয়েছে। এখানে দুই তারকার ফুলশয্যার অভিনয় করতে দেখা যাচ্ছে। বর্তমানে এই দুই তারকার রোমান্টিক গানের ভিডিও ইউটিউবে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Satyajit Ray: জন্ম শতবার্ষিকীতে বিশেষ আয়োজন, মহারাজার

ভিডিওতে দেখা গেছে কাজল রাঘওয়ানির সাথে ঘরের দরজা বন্ধ করে ফুলশয্যা করছেন নিরহুয়া। তাকে কাজলের নরম শরীরে চুম্বন করতেও দেখা গেছে। ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবে ৩৩ লাখেরও বেশি বার দেখা হয়েছে। রইল ডিজিটাল প্লাটফর্মের এই সাহসী ভিডিও।

আরও পড়ুন -  হবিবপুর ব্লকের দাল্লায় বিভিন্ন দল ছেড়ে পদ্ম শিবিরে যোগদান প্রায় ২০০জনের