দারিদ্র্য কে সরিয়ে রেখে একটু আনন্দ করা, ‘তওবা তওবা’ গানে নাচলেন এই মহিলা!

Published By: Khabar India Online | Published On:

দারিদ্র্য কে সরিয়ে রেখে একটু আনন্দ করা, ‘তওবা তওবা’ গানে নাচলেন এই মহিলা!

সামাজিক মাধ্যম (Social Media) আজকের দিনে এক অপ্রতিরোধ্য শক্তি। এটি নতুন প্রবণতা তৈরি করে, সংস্কৃতির বিনিময় ঘটায় এবং মানুষের মধ্যে সংযোগ স্থাপন করে। সম্প্রতি, ‘তওবা তওবা’ গানটি সামাজিক মাধ্যমে এক বিশেষ জনপ্রিয়তা লাভ করেছে, যা ভিকি কৌশল, অ্যামি ভির্ক এবং তৃপ্তি দিমড়ি অভিনীত ‘ব্যাড নিউজ’ চলচ্চিত্রের একটি গান। এই গানের নাচের স্টেপস এতটাই আকর্ষণীয় যে, অনেকেই এটি অনুকরণ করে নিজেদের ভিডিও তৈরি করেছেন।

আরও পড়ুন -  Video: উদ্দাম নাচে ভাইরাল স্কুল শিক্ষিকা ছাত্র-ছাত্রীদের সঙ্গে, ভিডিওটি উপভোগ করছেন নেটিজেনরা

এই প্রবণতার মধ্যেই, এক গ্রামীণ নারীর নাচের ভিডিও সবার নজর কেড়েছে। হলুদ শাড়ি পরিহিতা এই নারী তার কুঁড়েঘরের সামনে এক অসাধারণ নৃত্য প্রদর্শন করেছেন, যা অনেকের কাছে অনুপ্রেরণার উৎস হয়ে উঠেছে। তার নাচের স্টাইল এবং স্বাভাবিকতা দেখে অনেকেই মুগ্ধ হয়েছেন এবং সামাজিক মাধ্যমে তার প্রশংসা করেছেন। এই ঘটনা আমাদের দেখায় যে, প্রতিভা কোনো সীমানা মানে না এবং এটি যে কোনো পরিবেশে ফুটে উঠতে পারে।

আরও পড়ুন -  শ্রী নরেন্দ্র মোদী ভারতীয় সেনাদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন

এই নারীর নাচের ভিডিওটি শুধু তার নৃত্য প্রতিভার প্রকাশ নয়, বরং এটি সামাজিক মাধ্যমের শক্তি এবং প্রভাবেরও প্রতীক। এটি আমাদের বুঝতে সাহায্য করে যে, কীভাবে একটি সাধারণ গান বা নাচের স্টেপ মানুষের মনোযোগ আকর্ষণ করে এবং তাদের মধ্যে একটি সামাজিক সংযোগ তৈরি করে। এই নারীর নাচের মাধ্যমে, আমরা দেখতে পাই যে, সামাজিক মাধ্যম কীভাবে বিভিন্ন সাংস্কৃতিক প্রকাশের জন্য একটি মঞ্চ হয়ে উঠতে পারে।

আরও পড়ুন -  ‘দুষ্টু কোকিল’ এখন দুষ্টুমি করছেন সি-গ্রিনে সিনেমা সুপারহিট হতেই, মিমি

সব মিলিয়ে, এই ঘটনা আমাদের সামাজিক মাধ্যমের প্রসার এর মাধ্যমে প্রতিভার বিকাশের এক অনন্য উদাহরণ দেয়। এটি আমাদের অনুপ্রাণিত করে যে, প্রতিভা এবং সৃজনশীলতা কোনো সীমানা মানে না। এটি যে কোনো পরিবেশে ফুটে উঠতে পারে। এই গ্রামীণ নারীর নাচের ভিডিওটি তার এক অনন্য প্রমাণ।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)