Subhashree Ganguly: রয়েছে উন্মুক্ত বক্ষভাঁজ! শুভশ্রী পাতলা শাড়িতে লাইমলাইটে

Published By: Khabar India Online | Published On:

Subhashree Ganguly: রয়েছে উন্মুক্ত বক্ষভাঁজ! শুভশ্রী পাতলা শাড়িতে লাইমলাইটে।

টলিউড নায়িকাদের মধ্যে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) নাম না করলেই নয়। তিনি অভিনয় জগতে পরিচিতি ছাড়াই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন। টলিউডে পা রেখে শুধু নিজের পরিচিতিই তৈরি করেননি, একে বারে প্রথম সারির একজন অভিনেত্রী হয়ে উঠেছেন।

অন্যান্য অভিনেত্রীরা ছবির সংখ্যা কমিয়ে দিলেও শুভশ্রীর আবার উলটো। মূলধারার বাণিজ্যিক ছবি থেকে সরে এসে ভিন্ন ভিন্ন গল্প বেছে নিয়েছেন। ঘষামাজা করছেন নিজের অভিনয় দক্ষতা নিয়ে। সেই সাথে বেড়েছে তাঁর জনপ্রিয়তাও।
শুভশ্রী সময়ের সাথে সাথে নিজেকে আমূল বদলে নিয়েছে। এখন আবার কাজের সাথে পাকা সংসারী হয়েছেন শুভশ্রী। স্বামী রাজ চক্রবর্তী, দুই সন্তান ইউভান এবং ইয়ালিনীকে নিয়ে তাঁর ভরা সংসার।

আরও পড়ুন -  Arundhathi Nair: পথ দুর্ঘটনায় গুরুতর জখম, জনপ্রিয় অভিনেত্রী অরুন্ধতী

শুরুটা হয়েছিল মূলধারার বাণিজ্যিক ছবি দিয়ে। এখন অভিনয়ের ধরণ বদলেছেন তিনি। ওয়েব সিরিজেও ডেবিউ করেছেন শুভশ্রী। প্রথম বারেই তাঁর অভিনয় মন জয় করেছে দর্শকদের। পুরস্কার পেয়েছেন। মাস কয়েক আগে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সামান্য বিরতি নিয়েই ফের আবার ছবির প্রস্তুতি শুরু করেছেন।

আরও পড়ুন -  Intimate Kiss: প্রযোজক রানা সরকার, ফাঁস করলেন ঘনিষ্ঠ চুম্বন এর ভিডিও, দেব-শুভশ্রীর!

বর্তমানে অভিনেতা এবং অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন খুব। পর্দায় মুখ দেখানোর সাথে নেট মাধ্যমেও তাঁদের অনুরাগীদের জন্য ছবি ও ভিডিও শেয়ার করেন। এর কারণ নেট দুনিয়ায় অনুরাগীদের সাথে জুড়ে থাকা।

কিন্তু শুভশ্রীও ব্যতিক্রম নন। ছবির শুটিং এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার জন্য ফটোশুট করতেও দেখা যাচ্ছে শুভশ্রীকে। সম্প্রতি শুভশ্রীর কয়েকটি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। তিনি লাল এমব্রয়ডারি সিকুইনের কাজ করা ছবিতে দেখা যাচ্ছে শুভশ্রীকে। পাতলা শাড়ির সাথে ডিপনেক স্লিভলেস ব্লাউজ, গ্ল্যাম মেকআপে কয়েকটি পোজে ছবি তুলেছেন। তিনি আগের থেকে অনেকটাই তন্বী হয়েছেন, এই রকম মন্তব্য করেছেন নেটিজেন ভক্তরা।