আপন দাদার সাথেই সম্পত্তি নিয়ে তুমুল বিবাদ! এবার আদালতের দ্বারস্থ কোয়েল, রঞ্জিত মল্লিক এই মামলা লড়বেন

Published By: Khabar India Online | Published On:

আপন দাদার সাথেই সম্পত্তি নিয়ে তুমুল বিবাদ! এবার আদালতের দ্বারস্থ কোয়েল, রঞ্জিত মল্লিক এই মামলা লড়বেন।

বাংলা চলচ্চিত্র জগতের প্রখ্যাত মল্লিক পরিবার আবারও শিরোনামে, এবার সম্পত্তি নিয়ে আদালতের পথে। রঞ্জিত মল্লিক (Ranjit Mallick), যিনি বাংলা সিনেমার সোনালি যুগের এক জনপ্রিয় মুখ, তাঁর কন্যা কোয়েল মল্লিক (Koel Mallick), যিনি নিজেও একজন সফল অভিনেত্রী, তাঁরা দুজনেই এক নতুন চলচ্চিত্রে অভিনয় করতে চলেছেন। ‘স্বার্থপর’ নামের এই ছবিটি অন্নপূর্ণা বসুর পরিচালনায় নির্মিত হচ্ছে, যেখানে কোয়েল একজন গৃহবধূর চরিত্রে এবং রঞ্জিত একজন উকিলের ভূমিকায় অভিনয় করবেন। অন্নপূর্ণা বসু পরিচালিত ‘স্বার্থপর’ ছবিতে অভিনয় করতে চলেছেন তাঁরা।

আরও পড়ুন -  Akshay Tritiya: জলপাইগুড়ি জেলা সহ ময়নাগুড়ির ব্লকে পালন হল অক্ষয় তৃতীয়া'র পুজো

এই ছবিতে কৌশিক সেন, কোয়েলের দাদার চরিত্রে অভিনয় করবেন, গল্প মোড় নেবে যখন সম্পত্তির ভাগ নিয়ে দাদা এবং বোনের মধ্যে বিবাদের জেরে তাঁরা আদালতে মুখোমুখি হবেন। ছবিটি এই প্রশ্ন তুলবে যে, সম্পত্তির ভাগ চাইলেই কি মেয়েরা স্বার্থপর হয়ে যায়? এই ছবিতে অনির্বাণ চক্রবর্তীও অভিনয় করবেন।

আরও পড়ুন -  Anubrata Mondal: আগামী ৪ দিন সিবিআই হেফাজতেই থাকবেন, বীরভূমের প্রভাবশালী তৃণমূল নেতা কেষ্ট মন্ডল

রঞ্জিত মল্লিক সর্বশেষ ‘লাভ ম্যারেজ’ ছবিতে অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের সঙ্গে অভিনয় করেছিলেন, যেখানে অপরাজিতা আঢ্য তাঁর বিপরীতে ছিলেন। অন্যদিকে, কোয়েল মল্লিক সর্বশেষ ‘মিতিন মাসি’ ছবিতে অভিনয় করেছিলেন, যা পুজোর সময় মুক্তি পেয়েছিল। ‘স্বার্থপর’ ছবির শুটিং সদ্য শুরু করেছেন কোয়েল এবং রঞ্জিত মল্লিক, তবে ছবিটির মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)