Hot Videos: চোখের দ্বারা করে দিলেন কেল্লাফতে ভারতীয় এই যুবতী, সাহস দেখলে উত্তেজনা অনুভব হবে

Published By: Khabar India Online | Published On:

যোগ্যতা যাদব নামের এক ভারতীয় যুবতী একটি শর্ট ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

Hot Videos: চোখের দ্বারা করে দিলেন কেল্লাফতে ভারতীয় এই যুবতী, সাহস দেখলে উত্তেজনা অনুভব হবে

রোজ রোজ মুহূর্তে মুহূর্তে ডিজিটাল প্লাটফর্মে হাজার হাজার ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি এগিয়ে রয়েছে। বিশেষত, শর্ট ড্রেস যুবতীদের হট নাচের ভিডিওগুলি ভাইরাল হচ্ছে বহু পরিমাণে। জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে ভারতীয় যুবতীদের এমন ধরনের বহু সাহসী নাচের ভিডিও আছে, সেইগুলি কোটি কোটি ভিউস অর্জন করছে। ইনস্টাগ্রাম এবং ফেসবুক সহ ইউটিউবের মতো জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশনগুলি এখন হয়ে উঠেছে ভারতীয় যুবতীদের প্রতিভা বিকাশের সেরা রাস্তা।

আরও পড়ুন -  Bhojpuri: নিরহুয়া বড় চুম্বন করলেন আম্রপালিকে বিছানায় ফেলে, ভিডিও দেখলে ঘাম দেবে

এই রকম ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্স

কিন্তু এই প্রথমবার নয় যে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। গত কয়েক বছর ধরে সমানভাবে ডিজিটাল প্লাটফর্মে রাজ করছেন ভারতীয় যুবতীরা। বিশেষ করে তারা সাহসী ডান্সের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন পাচ্ছে এই ডিজিটাল প্লাটফর্মে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এমন বহু ভারতীয় যুবতীদের অস্তিত্ব আছে, তাঁদের ফলোয়ার্স সংখ্যা বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও অনেক গুণ বেশি।

আরও পড়ুন -  Gori Nagori: মঞ্চে উঠে পড়লেন ভক্তরা গোরি নাগরীর ডান্স শুরু হতেই, ভিডিও দেখে নিন

ভাইরাল ভিডিও

আজ এমন সাহসী ডান্সের ভিডিও নয়, বরং একটি শর্ট ভিডিও নিয়ে এলাম। যদি দেখেন উত্তেজিত হয়ে উঠবেন। কিছুদিন আগে যোগ্যতা যাদব নামের এক ভারতীয় যুবতী কয়েক সেকেন্ডের একটি শর্ট ভিডিও শেয়ার করেছেন তাঁর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তাকে হলুদ শাড়িতে মিষ্টি হাসি দিয়ে উত্তেজনা ছড়াতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  ময়নাগুড়িতে ডেঙ্গির থাবা!

ভিডিওটি দেখার পর সোশ্যাল মিডিয়ার ভক্তরা তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ওই যুবতীর কমেন্ট বক্স। আবার একজন লিখেছেন,”খুব সুন্দর এবং সেক্সি”। অপর একজন সোশ্যাল মিডিয়া ভক্ত লিখেছেন,”হাসি দিয়ে খুন করলে”। এছাড়া ভালোবাসার ইমোজি শেয়ার করেছেন অগণিত সোশ্যাল মিডিয়া ভক্তরা। আগে দেখুন এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by YOGITA JADHAV (@yogitajadhav899)