দুধসাদা শাড়িতে ঝড় তুললেন অভিনেত্রী সাক্ষী মালিক, রূপের আগুনে সকলকে মুগ্ধ করলেন

Published By: Khabar India Online | Published On:

দুধসাদা শাড়িতে ঝড় তুললেন অভিনেত্রী সাক্ষী মালিক, রূপের আগুনে সকলকে মুগ্ধ করলেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রী সাক্ষী মালিকের একটি ভিডিও, যা নিয়ে এখন আলোচনা তুঙ্গে।

‘বম ডিগি ডিগি’ গানের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সাক্ষী মালিক। এরপর থেকে নানা ছবিতে ছোট ছোট ভূমিকায় অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন তিনি। যদিও বড় ছবিতে এখনো সাফল্য আসেনি, তবুও মানুষের মনে নিজের জায়গা পাকা করেছেন এই অভিনেত্রী।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তার বহু অনুরাগী রয়েছে। তার স্লিম অ্যান্ড ট্রিম চেহারার জন্য অনুরাগীদের মন জয় করতে সাক্ষীকে অনেকবার দেখা গেছে। একসময় এই চেহারার জন্য গোটা ভারত দিওয়ানা ছিল শিল্পা শেঠির। এখন শিল্পাকে ছাপিয়ে সেই জায়গা নিজের করে নিয়েছেন সাক্ষী। তার বিভিন্ন বোল্ড ও সাহসী ছবি দেখতে অনুরাগীরা খুবই আগ্রহী। তার নতুন ইনস্টাগ্রাম রিল থেকেই সেটি স্পষ্ট।

আরও পড়ুন -  প্লাস সাইজ তানভী, Besharam Rang গানে তুমুল নাচ করলেন, VIDEO দেখুন

দুধসাদা শাড়িতে বোল্ড লুকে সাক্ষী মালিক ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে সাক্ষী মালিককে দেখা যাচ্ছে একটি দুধসাদা শাড়িতে। স্কিন শোয়িংয়ের ক্ষেত্রে সাক্ষী মালিকের তুলনা মেলা ভার, আর সেটি তিনি আবারও প্রমাণ করলেন এই ভিডিওতে। তার পরনে ছিল একটি সাদা রঙের ব্রালেট এবং শিফনের কাজ করা সাদা শাড়ি। সেই পোশাকে ছিল পার্ল দিয়ে গড়া অভূতপূর্ব সুন্দর এমব্রয়ডারি। ভিডিওতে ‘ চুরা লিয়া হ্যায় তুমনে জো দিল কো’ গানের সঙ্গে লিপ মিলিয়েছেন অভিনেত্রী। তার এই বোল্ড কায়দায় লিপসিংকিং দেখে পুরুষ অনুরাগীরা রীতিমতো মুগ্ধ।

আরও পড়ুন -  KL Rahul: ‘মহাকালের’ মন্দিরে পৌঁছালেন রাহুল, করলেন হোম যজ্ঞ, স্ত্রী আথিয়াকে সাথে নিয়ে

অনুরাগীদের প্রেম নিবেদন সাক্ষী মালিক সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন এবং প্রায়ই বোল্ড ছবি পোস্ট করেন। এই ছবির নিচে দর্শকদের কমেন্ট ছিল নজরকাড়া। কেউ লিখেছেন, “আপনার থেকে নজর সরানো যাচ্ছে না,” আবার কেউ লিখেছেন, “মন্ত্রমুগ্ধকর।” কয়েকজন পুরুষ অনুরাগী তো সরাসরি কমেন্ট বক্সেই সাক্ষীকে প্রেম নিবেদন করেছেন।

আরও পড়ুন -  Web Series: ঘনিষ্ঠ দৃশ্য ভর্তি, রাতের অন্ধকারে উত্তেজনা বাড়িয়ে দেবে ওয়েব সিরিজগুলি

সেলিব্রিটিরাও এই দুরন্ত রিলের নিচে একাধিক কমেন্ট করেছেন। কয়েকজন সাক্ষীকে উপদেশ দিয়েছেন যেন তিনি বারবার এই শাড়ি লুকেই সামনে আসেন। অনেকে প্রশ্ন করেছেন সাক্ষী মালিক কীভাবে নিজেকে এত ফিট রাখেন। সেই গোপন রহস্যটা নিয়ে অবশ্য তাকে বিশেষ কথা বলতে শোনা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Sakshi Malik (@sakshimalikk)