টানটান উত্তেজনার দৃশ্য রয়েছে ৩ টি পর্বে, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

Published By: Khabar India Online | Published On:

টানটান উত্তেজনার দৃশ্য রয়েছে ৩ টি পর্বে, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ। 

এই ওয়েব সিরিজ টি ১৮+ উর্দ্ধের জন্য।

এখন খুব বেশি ভাইরাল হচ্ছে যে ভিডিওগুলো সেইগুলি হচ্ছে ১৮+ উর্দ্ধের জন্য। বর্তমানে ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে গেছে।

ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর, আবার তেমনি সময় লাগে অল্প। বর্তমান প্রজন্মের হাতে এখন সময় এক দম নেই। টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে মোটেই সম্ভব নয়। সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখছেন।

এই ওয়েব সিরিজের মাধ্যমে বহু নতুন নতুন অভিনেতা এবং অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে অভিনয়ের জন্য। অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী এনারা। এই ধরনের ওয়েব সিরিজের ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। এর জন্য অবশ্যই প্রাইভেসি খুঁজে দেখতে হবে।

আরও পড়ুন -  VIDEO: ওয়েব দুনিয়ায় হটেস্ট সিরিজ মুক্তি পেয়েছে, দরজা জানালা বন্ধ করে দেখবেন

খালিস পার্ট 1 ULLU স্টোরিলাইনে ওয়েব সিরিজ খালিস একটি মহিলার গল্প। যাকে তার বাবা-মা অল্প বয়সে বিয়ে দেন। তারপর স্বামীর মৃত্যুর পর তার পাশে শুধু ছেলে থাকে। এবার ছেলের বিয়ে দিয়ে দেন। ছেলে বউ এর মাখো মাখো প্রেম রয়েছে এই সিরিজ জুড়ে। এমনকি রান্নাঘর থেকে শোয়ারঘর সব জায়গার রোমান্স দেখে পাগল হয়ে যাবেন।

গল্পটা কিছুটা চলার পর এলো টুইস্ট। যেখানে দেখা যাচ্ছে, শাশুড়ি বিধবা তবে তার যৌবন এখনো বজায় রয়েছে। এই বিষয়টি লক্ষ্য করেন পুত্রবধূ। তিনি শাশুড়ি হলেও তার শরীরের প্রতিটি ভাঁজ বলে দেয়, তার শরীরে কতটা যৌবনের খিদে এখনও রয়েছে।

এবার পুত্রবধূ ঠিক করেন যে তার জন্য একজন বন্ধুকে এনে দেবেন। তিনি তার বন্ধুকে নিয়েও আসেন তার পুত্রবধূ, শাশুড়ির চাহিদা মেটানোর জন্য। শাশুড়ি মা প্রথমে একটু দ্বিধাগ্রস্ত ছিলেন, এরপর তিনি আস্তে আস্তে শারীরিক সম্পর্কের দিকে এগিয়ে চলে। তারপর গল্প কোন দিকে গেল, তাহলে দেখতে হবে পুরো ওয়েব সিরিজটি।

আরও পড়ুন -  Jalebi Bai: সীমা ছাড়িয়ে গিয়েছে বোল্ডনেসের উল্লুর এই সিরিজ, ‘জালেবি বাই’এর ঝলক, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ওয়েব সিরিজটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে ও আলিয়া নাজ। এটা পার্ট ওয়ানের গল্প। আবার পার টু তেও সেই ধারাবাহিকতা একই রয়েছে।

সেখানেও দেখা গিয়েছে, গৃহবধূ ও শাশুড়ির মধ্যে একটা অদ্ভুতভাবে কথোপকথন হয়, দেখা যায় সে কথোপকথনের মধ্যমণি রয়েছে একজন পুরুষ। দেখে নিতে পারেন দ্বিতীয় পার্ট। এই পার্টি রিলিজ করছে ২ রা জুন। দ্বিতীয় পার্টের দিকেই সকলে তাকিয়ে আছে। আগে দেখে নিন ট্রেলার।

উল্লু তে দেখা যাচ্ছে নতুন ট্রেলার। নাম খালিস পার্ট থ্রি। প্রিয়া গামরে, আলিয়া নাজ ও ভানু সুয়রাম এই 2023 সালের উল্লু ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। প্রিয়া গামরে একজন বিখ্যাত উল্লু অভিনেত্রী।

আরও পড়ুন -  Uruguay-South Korea: দক্ষিণ কোরিয়া দুইবারের চ্যাম্পিয়ন, উরুগুয়েকে রুখে দিল

2023 উল্লু ওয়েব সিরিজের প্লট একটি শাশুড়ি ও বউকে নিয়ে তৈরি করা হয়েছে। এখানে দেখা গিয়েছে, বাড়ির এক বউ কে পাড়ার একটি ছেলের খুব ভালো লাগে। সেই কথা যখন শাশুড়ি জানতে পারে তারপর আপত্তি করতে শুরু করেন।

পরে ছেলের বউ ওই যুবক কে জানায়, শাশুড়ির শারীরিক চাহিদা রয়েছে, সেই চাহিদা কি ওই ছেলেটি মেটাতে পারবে? ছেলেটি রাজি হয়। শাশুড়ির সঙ্গে রোমান্সে মাতলেন তিনি। তার পরে কি হবে তা দেখতে অপেক্ষা করতে হবে। এই সিরিজে উত্তেজনা বেশি হবে বলে অনেকের ধারণা।

প্রিয়া গামরে ও আলিয়া নাজ এই সিরিজে সাহসী দৃশ্যে দেখা যেতে পারে। ভানু সূর্যম শোটিরও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।