Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ‘মিস্ট্রি গার্ল’ সত্যি সুন্দরী, ছবি দেখে নিন

Published By: Khabar India Online | Published On:

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ‘মিস্ট্রি গার্ল’ সত্যি সুন্দরী, ছবি দেখে নিন।

ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ কি এখনও এক সাথে আছেন? নাকি ছিন্ন হয়েছে সেই সম্পর্ক? এখন ইন্টারনেটে এটাই অন্যতম বড় রহস্য। আইপিএলের পর থেকেই দুজনের সম্পর্কের খবর উঠে এসেছিল সংবাদ মাধ্যমে। ভারত বিশ্বকাপ জয় করার পরেও এই জল্পনা মেটেনি, অন্য এক রমণীর জন্য আরও জল্পনা বেড়েছে।

কে এই মহিলা?

এখন এক মহিলার সাথে হার্দিক পান্ডিয়ার একটি ছবি ভাইরাল হচ্ছে, যার জন্য মানুষের মনে বিভিন্ন প্রশ্ন আসছে। কে এই মহিলা? হার্দিক পান্ডিয়ার সাথে সুন্দরী মেয়েটির ছবি ভাইরাল হচ্ছে, তাঁর নাম হচ্ছে প্রাচী সোলাঙ্কি। সোশ্যাল মিডিয়ায় এই ভাইরাল গার্ল সম্পর্কে নেটিজেনরা জানতে চাইছে।

আরও পড়ুন -  Bhojpuri Song: নীরাহুয়ার সঙ্গে ঘনিষ্ঠ অভিনেত্রী মধু প্রবল বর্ষণে, ইন্টারনেটে ছড়াল ভিডিও

পান্ডিয়ার বাড়িতেও গিয়েছিলেন এই মহিলা

হার্দিক পান্ডিয়ার সঙ্গে তার সম্পর্ক জানতে চাইছে নেটপাড়া। প্রাচী সোলাঙ্কি একজন সোশ্যাল ডিজিটাল ক্রিয়েটর। আবার মেকআপ আর্টিস্ট। আসলে সম্প্রতি হার্দিক পান্ডিয়ার বাড়িতে গিয়েছিলেন প্রাচী সোলাঙ্কি। সেখান থেকে হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, পাঙ্খুরি শর্মা এবং হার্দিকের ছেলে অগস্ত্যের সাথে নিজের ছবি শেয়ার করেছেন। প্রাচী সোলাঙ্কি, হার্দিক পান্ডিয়া তার পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন -  বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ক্রিকেটার Hardik Pandya, ধাক্কা ভারতীয় শিবিরে

আবার একটি ভিডিও শেয়ার করেছেন

প্রাচী সোলাঙ্কি, হার্দিক পান্ডিয়ার সাথে একটি ছবি শেয়ার করার সাথে আবার একটি ভিডিও শেয়ার করেছেন। হার্দিক পান্ডিয়ার সাথে প্রথম ছবি ভাইরাল হওয়ার পর তাঁকে ‘মিস্ট্রি গার্ল’ ট্যাগ দেওয়া হয়েছে।এই প্রাচী সোলাঙ্কি ক্রিকেটের বড় ভক্ত। তার প্রমাণ আইপিএল চলাকালীন তার ইনস্টাগ্রামে একটি ছবি। যার মধ্যে মহেন্দ্র সিং ধোনির একটি ছবিও রয়েছে। প্রাচী সোলাঙ্কি খুব সুন্দরী সেটা আলাদা করে বলতে হবে না।

আরও পড়ুন -  পান্ডিয়া দলে ফিরবেন আজকে? একাদশ থেকে কে বাদ? রোহিত শর্মা আপডেট দিল

ইনস্টাগ্রামে প্রাচী সোলাঙ্কির ফলোয়ারের সংখ্যা প্রায় ৫৬৮ হাজার। প্রাচী তার সুন্দর ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করতে থাকেন। প্রাচী সোলাঙ্কি কয়েকজন অভিনেতা এবং অভিনেত্রীর সাথেও ছবি শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Prachi Solanki (@ps_29)