Sonamoni Saha: প্রথমবার তার ঘর ভেঙ্গে যাওয়ার পর, আবার সোনামনি বিয়ের পিঁড়িতে ফিরে যেতে প্রস্তুত

Published By: Khabar India Online | Published On:

Sonamoni Saha: প্রথমবার তার ঘর ভেঙ্গে যাওয়ার পর, আবার সোনামনি বিয়ের পিঁড়িতে ফিরে যেতে প্রস্তুত।

এক্কা দোক্কা থেকে দীর্ঘ বিরতির পর এবার আবার ‘শুভ বিবাহ’ এর হাত ধরে কামব্যাক করেছে অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। তার আগের এক্কা দোক্কা বাদে, তার অভিনীত প্রতিটি সিরিয়াল জনপ্রিয়। ছোটপর্দার পরিচিত মুখ সোনামণি। তিনি প্রথম শুভ বিবাহ সিরিয়ালে প্রথম বার অভিনেতা হানি বাফনার সাথে জুটি বেঁধেছেন।

এই ধারাবাহিকের টিআরপি ঊর্দ্ধমুখী।

হানির সাথে তার সম্পর্ক

সংবাদ মাধ্যমের কাছে উচ্ছ্বাস প্রকাশ করে সোনামণি বলেন, প্রশংসা কার না ভালো লাগে! চেষ্টা করছেন যাতে আরো ভালো করতে। এখন সোনামণি হানি বাফনার নতুন জুটি দর্শকরা খুবপছন্দ করছেন। কিন্তু বাস্তবে সোনামণি এখনো নায়কের সাথে সেই রকম বন্ধুত্ব জমেনি সোনামণির। অভিনেত্রী জানান, হানি তেমন কথা বলেন না সেটে। কাজের কথা, সিনের কথা ছাড়া এখনো তাঁদের মধ্যে সেই ভাবে আলাপ হয়নি।

আরও পড়ুন -  ‘রঙ্গবতী’ রূপে ফিরছেন, সোনামণি সাহা (Sonamoni Saha)

সোনা মণির দ্বিতীয় বিয়ে?

এই সিরিয়ালের গল্প ডিভোর্সি মেয়ের দ্বিতীয় বিয়ে নিয়ে শুভ বিবাহ। এমন ঘটনা সোনামণির বাস্তব জীবনেও ঘটেছে। একসময় তার বিয়ে ভেঙে যায়। কিন্তু তিনি এখন সিঙ্গেল বলে দাবি করেন। কিন্তু তিনি কি ভবিষ্যতে আবার বিয়ে করার কথা ভাববেন? অভিনেত্রী গোপন না করে বলেছেন যে ছোটবেলা থেকেই বিয়ে নিয়ে তার কল্পনা ছিল। জন্ম,মৃত্যু,বিবাহ তিন বিধাতা নিয়ে, প্রচলিত এই কথাটি শুনলে নাকি তাঁর গায়ে কাঁটা দেয়। বিয়ে তার কাছে এখনও গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন -  Sonamoni Saha: পিছলে যাচ্ছে রোদ শরীর থেকে, শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজে গ্রীষ্মের তাপ উপভোগ করছেন সোনামণি

আপনি কি ধরনের সঙ্গী চান?

সোনামণি আবার সংসার শুরু করার স্বপ্ন দেখেন। সত্যি কথা বলতে, ভবিষ্যতের জন্য অবশ্যই একটি আকাঙ্খা আছে। প্রতিটি মেয়েই চায় একজন ভালো জীবনসঙ্গী। এ ক্ষেত্রে তার কি কোনো মানদণ্ড আছে? সোনা মণি বলেছিলেন যে তিনি একজন জীবনসঙ্গী চান যে তাকে বুঝবে, তাকে ভালবাসবে এবং তার চিরকাল যত্ন করবে। সোনামণি এমন একজন সঙ্গী চান যে বিয়ের পর তিনি ভাববেন না কেন তিনি বিয়ে করলেন।

আরও পড়ুন -  Mohor: ‘মোহর’ লাল লেহেঙ্গায় অপ্সরা, কমেন্ট করলেন ‘শঙ্খ স্যার’