স্বল্পমূল্যে BSNL এর অনবদ্য সুবিধা, এক বছর জুড়ে সীমাহীন পরিষেবা

Published By: Khabar India Online | Published On:

স্বল্পমূল্যে BSNL এর অনবদ্য সুবিধা, এক বছর জুড়ে সীমাহীন পরিষেবা।

বর্তমান সময়ে মোবাইল ব্যবহারের ব্যয় ক্রমবর্ধমান। তবে, বিএসএনএল-এর মূল্যবান রিচার্জ প্ল্যানগুলির সঙ্গে প্রতিযোগিতা করা কঠিন। কম খরচে উন্নত মোবাইল পরিষেবা প্রদানে বিএসএনএল অনন্য। যখন দেশের তিনটি প্রধান বেসরকারি টেলিকম সংস্থা রিচার্জের মূল্য বাড়িয়ে দিচ্ছে, তখন সাধারণ মানুষের জন্য দুর্দান্ত সুবিধা নিয়ে এসেছে বিএসএনএল।

মূল্য বৃদ্ধির পর বর্তমানে জিও, এয়ারটেল, এবং ভিআই-এর এক বছরের প্ল্যানগুলি মধ্যবিত্তের জন্য অত্যন্ত ব্যয়বহুল। ডেইলি ডেটা সহ জিওর এক বছরের সবচেয়ে কম দামের প্ল্যানটির মূল্য ৩৫৯৯ টাকা। জিওর আরেকটি প্ল্যানের দাম ৩৯৯৯ টাকা। এয়ারটেলেরও দুটি প্ল্যান রয়েছে যেগুলির দাম ৩৫৯৯ এবং ৩৯৯৯ টাকা। ভিআই-এর এক বছরের রিচার্জ প্ল্যানগুলি হল ৩৪৯৯, ৩৫৯৯, ৩৬৯৯, এবং ৩৭৯৯ টাকা।

আরও পড়ুন -  টেলি-আইন পরিষেবায় এক নতুন মাইলফলক; অভিন্ন পরিষেবা কেন্দ্রের মাধ্যমে ৪ লক্ষ সুফলভোগী আইনি পরামর্শ পেয়েছেন

দেশের প্রধান বেসরকারি টেলিকম সংস্থাগুলির এক বছরের রিচার্জ প্ল্যানগুলির মূল্য অনেক বেশি। সেই তুলনায়, বিএসএনএল-এর গ্রাহকরা অনেক কম খরচে ডেইলি ডেটা, আনলিমিটেড কল এবং এসএমএস সুবিধা উপভোগ করতে পারেন।

বিএসএনএল-এর রিচার্জ প্ল্যানটির মূল্য কত?

এই রিচার্জ প্ল্যানটির জন্য গ্রাহকদের খরচ করতে হবে মাত্র ১৯৯৯ টাকা। এই রিচার্জ প্ল্যানের সঙ্গে গ্রাহকরা প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং আনলিমিটেড কল পাবেন। এছাড়াও, এই রিচার্জ প্ল্যানের সঙ্গে মোট ৬০০ জিবি ডেটা পাওয়া যাবে।

হিসেব অনুযায়ী, এই রিচার্জ প্ল্যানটি নেওয়া গ্রাহকরা প্রতিদিন দেড় জিবির বেশি ডেটা পাবেন। এই অফার ছাড়াও, বিএসএনএল সিম থেকে বিভিন্ন ধরনের গেম, এন্টারটেইনমেন্ট অ্যাপ সাবস্ক্রিপশনসহ আরও বেশ কিছু সুবিধা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ দৃশ্যে সীমা অতিক্রম করেছেন কাজল ওয়েব সিরিজের অনেক আগে

তাছাড়া, এই রিচার্জ প্ল্যানের সঙ্গে অনেক ধরনের অতিরিক্ত সুবিধা পাওয়া যাবে। গ্রাহকরা বিএসএনএল সিমের মাধ্যমে বিভিন্ন ধরনের গেম, এন্টারটেইনমেন্ট অ্যাপস সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন। এই সমস্ত সুবিধা পাওয়া যাবে মাত্র ১৯৯৯ টাকায়, যা বাজারে অন্যান্য টেলিকম সংস্থার তুলনায় অত্যন্ত সাশ্রয়ী।

কেন বিএসএনএল-এর রিচার্জ প্ল্যান বেছে নেবেন?

বিএসএনএল-এর এই রিচার্জ প্ল্যানটির অনন্য দিক হল এর মূল্য এবং সুবিধার অনুপাত। বাজারে অন্যান্য টেলিকম সংস্থাগুলি যখন ব্যয়বহুল রিচার্জ প্ল্যান প্রস্তাব করছে, তখন বিএসএনএল-এর এই প্রস্তাবটি গ্রাহকদের জন্য সেরা পছন্দ হতে পারে। প্রতিদিনের ডেটা ব্যবহার, আনলিমিটেড কলিং এবং এসএমএস-এর সুবিধা, পাশাপাশি অতিরিক্ত বিভিন্ন সুবিধা গ্রাহকদের জন্য অত্যন্ত লাভজনক।

আরও পড়ুন -  SOMNUR MONIR KONAL: রুনা লায়লার সঙ্গে কোনালের হৃদ্যতা এক যুগের

অর্থনৈতিক ভাবে সুবিধাজনক এই প্ল্যানটি গ্রাহকদের দৈনন্দিন মোবাইল খরচ কমিয়ে দেবে এবং সর্বোচ্চ সুবিধা প্রদান করবে। যারা কম খরচে ভালো পরিষেবা চান, তাদের জন্য বিএসএনএল-এর এই রিচার্জ প্ল্যানটি হতে পারে সঠিক সমাধান।

বিএসএনএল-এর এই রিচার্জ প্ল্যানটি ব্যবহার করে আপনি পেতে পারেন উন্নত মানের মোবাইল পরিষেবা এবং একই সঙ্গে সাশ্রয়ী মূল্যে সকল সুবিধা। তাই দেরি না করে, আজই এই রিচার্জ প্ল্যানটি গ্রহণ করে উপভোগ করুন সীমাহীন সুবিধা।