Bhojpuri Song: খেসারি লাল যাদবের ভাইরাল ভিডিও, ভোজপুরি গানের চমক

Published By: Khabar India Online | Published On:

Bhojpuri Song: খেসারি লাল যাদবের ভাইরাল ভিডিও, ভোজপুরি গানের চমক।

এখন আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং, অঞ্জনা সিং এবং আরও অনেকের মতো সেক্সি অভিনেত্রীদের অভিনয়ের মাধ্যমে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি তার সোনালী যুগে সাফল্যের শিখরে পৌঁছেছে।

শুরু করছি যে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে আজকে তরুণ এবং বৃদ্ধ সকলের জন্য সেরা বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে। বিয়ে হোক বা ভোজ, ভোজপুরি ছবির জনপ্রিয় গান সব জায়গায় বাজানো হয়। এমনকি বেশিরভাগ মানুষ অল্প সময়ে যথেষ্ট বিনোদন পেতে এবং তাদের অবসর সময়কে কাজে লাগাতে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে রোমান্টিক গান বেছে নেন।

আরও পড়ুন -  Friendship: বাংলাদেশের বন্ধুত্বকে মূল্যায়ন করে ভারত

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোম্যান্স উপভোগ করুন।

ভোজপুরি অভিনেত্রীদের একচেটিয়া রাজ

বলা যায়, সোশ্যাল মিডিয়া প্রেমীরা গত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে বিনোদনের নতুন উপায় খুঁজে পেয়েছেন। এক দশক আগে বিনোদন বলিউডে সর্বোচ্চ রাজত্ব করেছিল কিন্তু আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বিনোদন জগতে একটি নতুন মাত্রা যোগ করেছে।

আরও পড়ুন -  Parimony: পরীমনির খোলা চিঠি, ছেলের জন্মদিনে

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং, অঞ্জনা সিং এবং আরও অনেকের মতো সেক্সি অভিনেত্রীদের সাথে সাফল্যের সাথে পৌঁছেছে।

এই ভিডিওটি রোমান্সে ভরপুর

যদি আমরা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সফল অভিনেতাদের কথা বলি, অভিনেতা কেশরি লাল যাদব নিঃসন্দেহে তারকা অভিনেতা।

তবে নিঃসন্দেহে তারকা অভিনেতা নিরহুয়াকে যিনি সর্বাধিক টক্কর দিয়েছেন, তিনি হলেন অভিনেতা খেসারি লাল যাদব। তিনি এক দশকেরও বেশি সময় ধরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম তারকা অভিনেতা এবং তার ছবি এবং রোমান্টিক গানের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে।

আরও পড়ুন -  Bhojpuri: কাজল রাঘওয়ানি ও প্রদীপ পান্ডে জমিয়ে করলেন রোমান্স, দেখুন ভাইরাল ভিডিও

জনপ্রিয় এই অভিনেতার একটি স্টেজ প্রোগ্রামের একটি ভিডিও বর্তমানে ইউটিউবে ভাইরাল হচ্ছে। সেখানে তাকে খোলামেলা রোমান্স করতে দেখা যায় তারকা অভিনেত্রী প্রীতির সাথে। এই রোমান্টিক ভিডিওটি দেখুন –