29 C
Kolkata
Saturday, July 6, 2024

Ratha Yatra: ক্ষোভ প্রকাশ মুখ্যমন্ত্রীর, দীঘার জগন্নাথ মন্দির এই বছর রথ দিবসে খুলতে পারবে না

Must Read

Ratha Yatra: ক্ষোভ প্রকাশ মুখ্যমন্ত্রীর, দীঘার জগন্নাথ মন্দির এই বছর রথ দিবসে খুলতে পারবে না।

এবছর রথযাত্রা ৭ই জুলাই হলেও দিঘার জগন্নাথ মন্দির খুলবে না ৭ই জুলাই। সবাই জানেন যে দীঘাতে জগন্নাথ মন্দির তৈরি হচ্ছে এবং পুরীর জগন্নাথ দেব মন্দিরও তৈরি হচ্ছে। কাজ পুরোদমে চলছে কিন্তু এখনও তৈরি না হওয়ায় এ বছর রথযাত্রার জন্য মন্দিরের দরজা খোলা যাবে না।

কিন্তু এ বছর রথযাত্রার জন্য কেন জগন্নাথ মন্দিরের দরজা খোলা হবে না?

আরও পড়ুন -  Yash Dasgupta: ‘কলকাতার সুদর্শন নায়ক’ এর খেতাব পেল, যশ দাশগুপ্ত

ক্ষোভ প্রকাশ করে মুখ্যমন্ত্রী। এই ক্ষোভের সঙ্গে বলেন, জগন্নাথ মন্দিরের কাজে গতি নেই কেন? তিনি ক্ষোভ প্রকাশ করার পর নবান্নের উচ্চপদস্থ মহলে আলোচনা শুরু হয়। পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের ঊর্ধ্বতন আধিকারিকদের সঙ্গে বসেছিলেন হিডকো চেয়ারম্যান।

কিন্তু মন্দিরের কাজ কেন দ্রুত গতিতে এগোচ্ছে না তার উত্তর খুঁজতে গিয়ে তারা কর্মচারীর সংখ্যা কমে যাওয়ায় দেরি হচ্ছে। শ্রমিক কমে যাওয়ায় কাজের গতিও কমে যাওয়ায় কাজ শেষ করতে আরও কর্মী নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। দ্রুত কাজ শেষ করতে হিডকোকে নির্দেশ দেওয়া হয়েছে। পরে জগন্নাথ মন্দিরের কাজ শেষ হবে বলে জানা গেছে।

আরও পড়ুন -  Coronavirus: বিশ্বে মৃত্যু কমলেও বেড়েছে শনাক্ত, করোনাভাইরাস

জগন্নাথ মন্দিরের কাজের ধীর গতির কারণে এই বছরের রথযাত্রার আগে মন্দিরের কাজ শেষ না হওয়ায় বিলম্ব হয়েছে। কাজ শেষ হলে পুজোর আগে মন্দির খুলে দেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু পুজোর আগে কাজ শেষ করা যাবে কি না তা নিয়ে বড়সড় সন্দেহ রয়েছে।

আরও পড়ুন -  মঙ্গলবার সবুজ আবিরে ছেয়ে গেল, আসানসোলের আকাশে বাতাসে, কেন ?

কাজ শেষ হওয়ার আগেই পুজো শেষ হয়ে যেতে পারে বলে মনে করছেন হিডকো কর্তারা। যাইহোক, তখন জগন্নাথ মন্দির উদ্বোধন করা হবে, পুরীর জগন্নাথ মন্দিরের সাথে দিঘার জগন্নাথ মন্দিরও বাংলার পর্যটকদের আকর্ষণে পরিণত হবে তাতে কোন সন্দেহ নেই।

Latest News

VIRAL VIDEO: ভাইরাল সুহানা খান ‘কাঁটা লাগা’ গানে নেচে, দেখুন ভিডিওটি

VIRAL VIDEO: ভাইরাল সুহানা খান ‘কাঁটা লাগা’ গানে নেচে, দেখুন ভিডিওটি। জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব সুহানা খান আবারও সোশ্যাল মিডিয়ায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img