29 C
Kolkata
Saturday, July 6, 2024

Bhojpuri Viral: নিরহুয়া আম্রপালি দুবেকে ছেড়েছেন, অক্ষরা সিং-এর সাথে রোমান্স করছেন, তার ভিডিও ভাইরাল হয়েছে

এই ভিডিওতে দুজনের রোমান্স খুবই নজরকাড়া

Must Read

Bhojpuri Viral: নিরহুয়া আম্রপালি দুবেকে ছেড়েছেন, অক্ষরা সিং-এর সাথে রোমান্স করছেন, তার ভিডিও ভাইরাল হয়েছে।

সম্প্রতি, ভোজপুরি শিল্প সারা ভারতে ছড়িয়ে পড়েছে। ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারা এখন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। শিল্পটি আর উত্তর ভারতের কয়েকটি রাজ্যে সীমাবদ্ধ নয়। ভারতের অনেক জায়গায় ভোজপুরি গান ও চলচ্চিত্র দেখা যায়। দীনেশ লাল যাদব, ভোজপুরি শিল্পে নিরহুয়া নামে পরিচিত, তার উত্থান কয়েকজন তারকাদের মধ্যে একজন। তবে শুধু অভিনয়ই নয়, গানেও তিনি ভালো। এটি তাকে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে সুপারস্টারে পরিণত করেছে। তার স্টাইল এবং অভিনয় সবসময়ই দর্শকদের মুগ্ধ করেছে। নিরাহুয়ার গান প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে। নিরহুয়ার অভিনয়ও দর্শকদের ভালো লেগেছে। নিরহুয়া ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অনেক ছবি উপহার দিয়েছেন। আজকাল নিরহুয়া সম্পর্কে কোনো পরিচয়ের প্রয়োজন নেই। সোশ্যাল মিডিয়ায় নিরাহুয়ার এখন খুব জনপ্রিয়।

আরও পড়ুন -  Amrapali Dubey Song: নিরহুয়া–আম্রপালির নাচ ঘর বন্ধ করে ‘ধড়ক জল ছাথিয়া’ গানে রোমান্সের সীমা ঊর্ধ্বমুখী

নিরহুয়া যেখানেই যান না কেন, তার আগে থেকেই তার ভক্তরা সেখানেই হাজির। ভক্তরা তার গান খুব পছন্দ করেন। নিরহুয়া তার ক্যারিয়ারে অনেক ছবিতে অভিনয় করেছেন এবং অভিনেতার বেশিরভাগ ছবিই সুপারহিট হয়েছে।

আরও পড়ুন -  Amrapali Dance: এবার সবার সামনে খোলা মঞ্চে নাচতে দেখা গেল প্রিয় আম্রপালি দুবে এবং নিরাহুয়াকে, গ্রামবাসীদের চোখের পাতা পড়ছে না

প্রতিদিন একটি বা দুটি নিরহুয়া গান ইন্টারনেটে আলোড়ন সৃষ্টি করে। অভিনেতা ভোজপুরি শিল্পে অনেক অভিনেত্রীর সাথে কাজ করেছেন তবে অভিনেত্রী আম্রপালি দুবের সাথে তার অভিনয় দর্শকদের দারুন পছন্দ।

কিন্তু আজ আমরা আপনাদের দেখাতে যাচ্ছি সেই ভিডিওতে, নিরহুয়া আম্রপালিকে নয়, অন্য অভিনেত্রীর প্রেমে পড়তে দেখা যাচ্ছে। “তানি ডেকর কালি কাম জি” গানটিতে নিরহুয়াকে ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং-এর সাথে রোমান্স করতে দেখা গেছে। গানটিতে দুজনের মধ্যে রোমান্টিক কেমিস্ট্রি দেখানো হয়েছে যা সবাই পছন্দ করেছেন।

আরও পড়ুন -  Bhojpuri: শুভি শর্মার সাথে ঘনিষ্ঠ নীরাহুয়া, পাশে রয়েছে আম্রপালি, বাচ্চাদের সামনে দেখা যাবে না

এই গানটির ভিডিওতে ঝড়ের রাতে দুজনকে প্রেম করতে দেখা যায়। এই গানটি “জান লেবু কা” সিনেমার, এই গানের কথা লিখেছেন অরবিন্দ তিওয়ারি এবং এই গানের মিউজিক লিখেছেন ওম ঝা। এই গানটি এখন পর্যন্ত প্রায় 9 মিলিয়নের বেশি ভিউ পেয়েছে।

Latest News

Hot Dance Video: বাড়ির সবার সামনে এই ভিডিওটি দেখবেন না, একান্তে উপভোগ করুন

Hot Dance Video: বাড়ির সবার সামনে এই ভিডিওটি দেখবেন না, একান্তে উপভোগ করুন। এই তরুণী ভারতীয় মহিলা, গত কয়েক বছরে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img