29 C
Kolkata
Thursday, July 4, 2024

Local Train: জেনে নিন হাওড়া ডিভিশনে ট্রেনের নতুন সময়সূচি, ৮ দিনের বিরাট বদল

আবার দুর্ভোগে পড়তে চলেছে সাধারণ রেলযাত্রীরা। পূর্ব রেল এবারে এই সিদ্ধান্ত নিয়েছে।

Must Read

Local Train: জেনে নিন হাওড়া ডিভিশনে ট্রেনের নতুন সময়সূচি, ৮ দিনের বিরাট বদল।

আবার দুর্ভোগে পড়তে চলেছে সাধারণ রেলযাত্রীরা। পূর্ব রেল এবারে এই সিদ্ধান্ত নিয়েছে। এবার পূর্ব রেল এক সিদ্ধান্ত নিয়েছে, যা নিত্য রেল যাত্রীরা চিন্তায় পড়েছেন। পূর্ব রেলের তরফে সময়ে সময়ে বিভিন্ন রকম রক্ষণাবেক্ষনের কাজের জন্য কখনও ট্রেন বাতিল, আবার কখনও ট্রেনের রুট পরিবর্তন সহ ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা।

এই জন্য চরম ভোগান্তি পোহাতে হয় নিত্য রেল যাত্রীদেরঃ

আগেই শিয়ালদহ রেল স্টেশনে প্ল্যাটফর্ম সম্প্রসারণের কাজ হয়েছে। সেই জন্য টানা বেশ কয়েকদিন বহু ট্রেন বাতিলের সিদ্ধান্ত নিয়ে ফেলে রেল। তার ফলে চরম ভোগান্তি পোহাতে হয় নিত্য রেল যাত্রীদের। এবার আবার হাওড়া ডিভিশনে পূর্ব রেল জানালো ট্রাফিক ব্লক হতে চলেছে।

আরও পড়ুন -  Local Train Cancelled: শিয়ালদহ-হাসনাবাদ লাইনে বাতিল অনেক লোকাল ট্রেন, শনি ও রবিবার বাতিলের তালিকা দেখুন

সেই জন্য অনেক ট্রেনকে নিয়ন্ত্রিত করা হবে। রেল সূত্রে জানা যাচ্ছে, মূলত ট্যাম্পিং মেশিনের কাজ হবে। ২ জুলাই থেকে টানা ১০ জুলাই মানে ৮ দিন কাজ চলবে। নিয়ন্ত্রণ করা হবে ট্রেনগুলিকে। ৫ জুলাই এই বিষয়ে ছাড় রয়েছে।

আরও পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায় কি জানালেন ? লোকাল ট্রেন নিয়ে, কবে থেকে চলবে

ট্র্যাফিক ব্লক থাকবেঃ

পূর্ব রেল জানিয়েছে, হাওড়া ডিভিশনের কাটোয়া ও টেনিয়া স্টেশনগুলির মধ্যে আপ ও ডাউন মেইন লাইনে ২৪০ মিনিটের ট্র্যাফিক ব্লক থাকবে। সেই জন্য কাটোয়া-টেনিয়া মধ্যবর্তী কিছু ট্রেনকে নিয়ন্ত্রণ করার সিদ্ধান্ত নিয়েছে রেল। এই মর্মে বিজ্ঞপ্তি জারি করেছে পূর্ব রেল। বাতিল হয়েছে বেশ কিছু ট্রেন।

ট্রাফিক ব্লকের জন্য আগামী ৩, ৪, ৬, ৭, ৮, ৯, ১০ জুলাই আজিমগঞ্জ থেকে ট্রেন নম্বর 03062, 03096 , 03090, 03076 ও কাটোয়া থেকে ট্রেন নম্বর 03089, 03061, 03095, 03099, 03075 বাতিল করা হয়েছে।

আরও পড়ুন -  যেমন আকাশের মেঘ ফেটে বৃষ্টি, সেই রকম অন্তরঙ্গ ডান্স আম্ভ্রপালির কোমরে হাত দিয়ে নিরাহুয়ার, ভাইরাল ভিডিও

আবার এরই সাথে ৭, ৮, ৯, ১০ জুলাই আহমদপুর থেকে ট্রেন নম্বর 03100, 03083, ৩.৫০মিনিটের পরিবর্তে ৫.২০টায় ছাড়বে।

পূর্ব রেল জানাচ্ছে, আগামী ৭,৮,৯,১০ জুলাই ট্রেন নম্বর 03059 কাটোয়া-নিমতিতা স্পেশাল গঙ্গাটিকুড়িতে (০১.২০) ও ট্রেন নম্বর 13178 জঙ্গিপুর রোড-শিয়ালদহ মেমু এক্সপ্রেস কাটোয়াতে (০৪.৩০) আসার পরে ব্লকের কাজ শুরু হবে।

ব্লকের পর প্রথম ট্রেন ট্রেন নম্বর 03083 কাটোয়া-আজিমগঞ্জ স্পেশাল আপ লাইনে ও ট্রেন নম্বর 13422 মালদা শহর-নবদ্বীপ ধাম এক্সপ্রেস ডাউন লাইনে চলবে।

Latest News

Dance Video: একটি ডান্স স্টুডিওতে একটি হিন্দি গানে যুবতীর মন্ত্রমুগ্ধ নাচ, ভিডিও ভাইরাল হয়েছে

Dance Video: একটি ডান্স স্টুডিওতে একটি হিন্দি গানে যুবতীর মন্ত্রমুগ্ধ নাচ, ভিডিও ভাইরাল হয়েছে। বর্তমানে ডিজিটালাইজেশনের কারণে বেশিরভাগ মানুষ স্মার্টফোন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img