29 C
Kolkata
Thursday, July 4, 2024

Hot Dance Video: ‘সাত সমুন্দর পার মে..’ গানে ঝড় তুললেন এই যুবতী, ভিডিওটি কেন এত ভাইরাল?

অবসর সময়ের সঠিক বন্ধু এই ভিডিওটি।

Must Read

Hot Dance Video: সাত সমুন্দর পার মে.. গানে ঝড় তুললেন এই যুবতী, ভিডিওটি কেন এত ভাইরাল?

এখন সোশ্যাল মিডিয়ার দিনে দাঁড়িয়ে এই ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল খুব হচ্ছে। গত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে একের পর এক ভারতীয় যুবতীদের খুব সাহসী নাচের ভিডিওগুলি।

এখানে বলে রাখি, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রায় রোজ বহু ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হয় দেখার মতন। কেন? বিশেষ করে তাঁদের ছোট ছোট ড্রেসে লাবণ্যময়ীদের উষ্ণতম পারফর্ম বারবার উপভোগ করছেন নেটদর্শকরা।

আরও পড়ুন -  Viral: প্রকৃতির মাঝে সাদা শাড়িতে ‘পানি পানি’ গানে তুমুল নাচ, ভিডিও ভাইরাল

অবসরে সময় কাটানোর জনপ্রিয় উপায়ঃ

এখন যদি অবসর সময়ের সঠিক ব্যবহার করতে চান, তবে আজ এমন একটি ডান্সের ভিডিও নিয়ে এলাম, মুহূর্তের মধ্যে একাকীত্ব দূর করে দেবে। কিন্তু ভিডিওটি দেখার পূর্বে প্রাইভেসি বজায় রাখতে হবে।

তার কারণ এই শর্ট ভিডিওতে ভারতীয় যুবতী রিয়াকে খুব সাহসিকতার সঙ্গে ডান্স করতে দেখা গিয়েছে। একদম ভুল করে পরিবারের সামনে দেখবেন না, লজ্জা পাবেন।

আরও পড়ুন -  Sapna Choudhary: এই রকম সাহসী স্টাইলে নাচ দেখালেন স্বপ্না চৌধুরী ‘বন্ধুক চালেগি’ গানে, ভাইরাল ভিডিও দেখে নিন

ভাইরাল ভিডিওর বর্ণনা, এটির পেছনের গল্প এবং সফলতার রহস্যঃ

এটির পেছনের গল্প এবং সফলতার রহস্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যম অর্থাৎ ইনস্টাগ্রামে একটি জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে এক ভারতীয় যুবতীর নাচের ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে দিব্যা ভারতী ও সানি দেওল অভিনীত ‘Vishwatma’ সিনেমার অত্যন্ত জনপ্রিয় গান “সাত সমুন্দর পার মে তেরা….’ ।

আরও পড়ুন -  Lionel Messi: বার্সায় তার নামে যাদুঘর, মেসিকে ঘরে ফেরাতে

-তে খুব সাহসী ডান্স করে রীতিমতো ভাইরাল হয়েছেন রিয়া নামের এক ভারতীয় যুবতী। এই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, লাল রং-এর টাইট স্যুটে প্রকাশ্যে তাঁর হৃদয় দেখিয়ে ডান্স করেছেন যুবতী। এছাড়া শরীরের গোপন অঙ্গ ঝাঁকিয়ে সেখানে উপস্থিত দর্শকদের ঘাম ঝরিয়ে দিয়েছে ওই যুবতী। আগে প্রাইভেসি বজায় রাখুন তারপর দেখুন এই ভাইরাল ভিডিওটি।

Latest News

Sapna Chaudhary: সবুজ স্যুটে স্বপ্না চৌধুরীর সাহসী খোলা মঞ্চে নাচ, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে

Sapna Chaudhary: সবুজ স্যুটে স্বপ্না চৌধুরীর সাহসী খোলা মঞ্চে নাচ, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়ার এই যুগে স্বপ্না...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img