30 C
Kolkata
Wednesday, July 3, 2024

Sourav Ganguly: মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী, রোহিত-বিরাটের অবসর নিয়ে

Must Read

Sourav Ganguly: মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী, রোহিত-বিরাটের অবসর নিয়ে।

কোটি কোটি ভারতবাসীর গত শনিবার দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটেছে। ১৭ বছরের অপেক্ষা শেষে টি২০ বিশ্বকাপের দ্বিতীয় ট্রফি উঠল ভারতের ঘরে। এবার রোহিত শর্মার (Rohit Sharma) অধিনায়কত্বে কোটি কোটি ভারতবাসীর স্বপ্ন সত্যি করে দিয়েছে।

আবার সাথে এসেছে একটি খারাপ খবর। এই বিশ্বকাপের সাথে টি২০ ফরম্যাট থেকে অবসর গ্রহণ করেছেন রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। তাঁদের এই সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

আরও পড়ুন -  সৌরভ গাঙ্গুলিকে আবার, অধিনায়কত্ব করতে দেখা যাবে ১৫ সেপ্টেম্বর

টি২০ কে বিদায় জানালেন রোহিত-বিরাটঃ

গত ২৯ জুন, শনিবার বিশ্বকাপ জিতিয়ে পরপর অবসর ঘোষণা করেন বিরাট ও রোহিত। প্রথমে প্লেয়ার অফ দ্য ম্যাচ পুরস্কার নেওয়ার সময়ে টি২০ ফরম্যাট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন বিরাট কোহলি। এরপরেই সাংবাদিক সম্মেলনে রোহিত শর্মাও ২০ ওভারের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করে দেন।

এই বিশ্বকাপের সাথে ভারতীয় দলের কোচ হিসেবে শেষ হল রাহুল দ্রাবিড়ের।

আরও পড়ুন -  Urfi Javed: জামা কেনার টাকা নেই’, নিজের পোশাকের জন্য কুরুচিকর মন্তব্যের শিকার অভিনেত্রী উরফি

এই অবসর নিয়ে সৌরভের কথাঃ

এবার সৌরভ গঙ্গোপাধ্যায় ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট থাকাকালীন ভারতীয় দলে এসেছিলেন কোচ রাহুল দ্রাবিড় ও অধিনায়ক রোহিত শর্মা। আবার কোচ হিসেবে দ্রাবিড়ের বিশ্বকাপ ফাইনালই ছিল শেষ ম্যাচ।
অপরদিকে সাদা বলের ক্রিকেটে রোহিতের অবসর নিয়েও চলছে তীব্র জল্পনা। কিন্তু এ বিষয়ে সৌরভকে প্রশ্ন করা হলে তিনি সাথে সাথে উত্তর দেন, দ্রাবিড়ের এটা শেষ হতে পারে, কিন্তু রোহিত শর্মা খেলবেন আরো। ফেব্রুয়ারিতেই চ্যাম্পিয়নস ট্রোফি রয়েছে। সাত মাসে কী পালটাবে!

আরও পড়ুন -  বোতামহীন শার্টে ক্যাটরিনা কাইফের বোল্ড ফটো শ্যুটঃ ছবিগুলি ইন্টারনেটে ভাইরাল হয়েছে

দাদা শুভেচ্ছা জানিয়েছেনঃ

তিনি বলেন, এত ভালো খেলছে, পারফর্ম করছে, বেশ ভালো খেলছে। ১০০ বার খেলা উচিত। রোহিত ও বিরাট দুজনেরই খেলা উচিত, এটা তিনি আগেও বলেছেন। বয়স কোনো ব্যাপারই নয়। উল্লেখ্য, শনিবার ভারতের বিশ্বজয়ের পরেই টুইট করে গোটা টিমকে শুভকামনা জানিয়েছিলেন সৌরভ। রোহিত থেকে বিরাট এবং বুমরাহ সকলকেই প্রশংসায় ভরিয়েছিলেন তিনি। আবার আলাদা করে রাহুল দ্রাবিড়কেও শুভেচ্ছা জানিয়েছে।

Latest News

বুমরাহের ছোটবেলা নিয়ে মুখ খুললেন ‘মা’

বুমরাহের ছোটবেলা নিয়ে মুখ খুললেন ‘মা’। টি২০ বিশ্বকাপের ট্রফি এসেছে ভারতীয় ক্রিকেট দলের কাছে। সেই থেকেই একটি নাম খুব শোনা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img