28 C
Kolkata
Wednesday, July 3, 2024

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series

ভারতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এই ওয়েব সিরিজটি।

Must Read

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series.

এই ওয়েব সিরিজটি ১৮+ উর্দ্ধের জন্য। এই ভ্রাম্যমান সময়ে চলচ্চিত্রের থেকে বেশি বৃদ্ধি পেয়েছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা। এখন ‘মোবাইল’ মানুষের সামনে বিনোদন এবং মনোরঞ্জনের অন্যতম যন্ত্র হয়েছে। এই ভ্রাম্যমান সময়ে চলচ্চিত্রের থেকে বেশি বৃদ্ধি পাচ্ছে ওয়েব সিরিজগুলির জনপ্রিয়তা।

এই সব ওয়েবসিরিজের কারণে এখন বহু ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ ইন্টারনেটের জগতে। বলতে গেল এখানে মোটামুটি সব বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হচ্ছে। কিন্তু যেখানেই নিষিদ্ধতা সেখানেই আবার মানুষের আগ্রহ বেশি থাকে। এই তত্বকে কাজে লাগিয়েই এখন জনপ্রিয়তা লাভ করেছে কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। তার মধ্যে অন্যতম হচ্ছে – উল্লু, এমএক্স অনলাইন এবং কোকু প্রভৃতি।

আরও পড়ুন -  Web Series: অন্তরঙ্গ দৃশ্যের সাহসী ওয়েব সিরিজ রিলিজ করেছে, দেখবেন যখন দরজা বন্ধ করে

এখানে নিষিদ্ধতাকে ব্যবহার করেই ওয়েব কনটেন্ট তৈরি করা হচ্ছে। যেগুলি গোপনে গোপনে দারুণ জনপ্রিয় সকল বয়সের দর্শকদের সামনে।

উল্লুতে মুক্তি পেয়েছেন সাস বহু অ্যান্ড এনআরআই: এই গল্পটি জানুনঃ

এবার সম্প্রতি ‘উল্লু’ নামক ওটিটি প্ল্যাটফর্ম থেকে সেই রকম একটি ওয়েবসিরিজ মুক্তি পেয়েছে। কিন্তু অবশ্যই একা দেখতে হবে। ‘উল্লু অরিজিনালস’-এর ‘পালংগ তোড়’ সিরিজের এটি দ্বিতীয় সিজনের ‘সাস বহু এন্ড এনআরআই’ ওয়েবসিরিজটি দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয়তা পেয়েছে।

আরও পড়ুন -  মাসকাটা খালের কচুরিপানা নোংরা পরিষ্কার করা হল

এই ওয়েব সিরিজে অদ্ভুত পরিবারের কাহিনী দেখিয়েছে। এই পরিবারে রয়েছেন একজন শাশুড়ি ও তার ছেলে এবং বৌমা। কয়েকদিন আগেই শাশুড়ি ছেলের বিয়ে দিয়েছেন। তার সংসারে এখন বেশ সুখ। এবার এই সময়ে ছেলের জীবনে শারীরিক সুখ দেখে মায়ের শারীরিক কামনা জাগে।

এই মহিলার স্বামী অনেকদিন হল মারা গিয়েছেন। এখন একেবারেই একা হয়ে গিয়েছেন জীবন সাথী চলে যাওয়ায়। এমন সময় পুত্রবধূর প্রবাসী ভাই বাড়িতে আসেন, তার প্রতি আকৃষ্ট হন বিধবা শাশুড়ি। তার আগেই শাশুড়িকে শারীরিক সুখ দিতে এগিয়ে আসে বৌমা। এভাবেই ক্লাইম্যাক্স নিয়ে চলে সিরিজের গল্প।

আরও পড়ুন -  ‘লাভ ইন গোয়া’, ওয়েব সিরিজ, ইন্টারনেটে রিলিজ হল, শীর্ষে রয়েছে জনপ্রিয়তায়

দুরন্ত অভিনয় রাজসি ভার্মার, চমকপ্রদ অভিনয়ের পরিচয়ঃ

এই সিরিজের বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ওটিটি দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী রাজসী ভার্মা। তার অভিনয় এই সিরিজটিকে একেবারে অন্য মাত্রায় নিয়ে গেছে।

তাছাড়া এই সিরিজে দেখা গিয়েছে, পারমিতা দে এবং অনিল বিশ্বনোইয়ের মতো অভিনেতা-অভিনেত্রীরা। কিন্তু সিরিজটি কম বয়সী পুরুষ দর্শকদের বেশি আকৃষ্ট করছে। ‘উল্লু’ অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিলে তবেই এই সিরিজটি দেখতে পাবেন।

Latest News

Video: পাঞ্জাবি গানে ক্লাবে তরুণীর সুন্দর নাচ ও স্টেজ শো সবাইকে মুগ্ধ করেছে

Video: পাঞ্জাবি গানে ক্লাবে তরুণীর সুন্দর নাচ ও স্টেজ শো সবাইকে মুগ্ধ করে। সোশ্যাল মিডিয়া দিন দিন খুব জনপ্রিয় হয়ে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img