30 C
Kolkata
Wednesday, July 3, 2024

Hot Dance Video: ভোজপুরি গানে যুবতীর হট নাচ, ভাইরাল ভিডিও দেখুন

Must Read

Hot Dance Video: ভোজপুরি গানে যুবতীর হট নাচ, ভাইরাল ভিডিও দেখুন।

বলতে গেল এখনকার সময়ে ডিজিটাল প্লাটফর্ম মানেই ভারতীয় যুবতীদের একছত্র রাজত্ব। আগে রঙিন আলোর পর্দা বলতে ছিল বলিউড অথবা হলিউডের কয়েকটি হাতেগোনা অভিনেতা ও অভিনেত্রীদের আধিপত্য। আজ সেখানে ভারতীয় যুবতীরা ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে দারুণ ভাবে পরিচিত পাচ্ছেন পুরো সারা বিশ্বে। এখানে বিশেষ করে যে সকল ভারতীয় যুবতীরা শর্ট ড্রেসে উত্তপ্ত ডান্স করেন, সেইটা এক মুহূর্তের মধ্যে পরিণত হচ্ছেন সোশ্যাল মিডিয়ার সেন্সেশনে।

আরও পড়ুন -  Bhojpuri Video: সাহসী দৃশ্য-এ ধরা দিলেন পুনম দুবে এবং যশ কুমার, মেটালেন দর্শকদের সব রকম দাবী

গত কয়েক বছরে সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরা সহ অঞ্জলি অরোরার মতন এই ভারতীয় সেক্সি যুবতীরা নিজেদের সাহসিকতার জন্য পরিণত হয়েছেন সেলিব্রেটিতে।

যুবতীদের জনপ্রিয় উত্তপ্ত ডান্স শৈলী এবং ট্রেন্ডসঃ

একটা কথা বলি, এই প্রথমবার নয় যে ভারতীয় যুবতীদের জনপ্রিয় উত্তপ্ত ডান্স শৈলী এবং ট্রেন্ডস
নাচের ভিডিও ভাইরাল হচ্ছে ডিজিটাল প্লাটফর্মে। গত কয়েক বছর ধরে ইউটিউব, ফেসবুক এবং ইনস্টাগ্রামের মত অ্যাপ্লিকেশনে সাহসিকতার জন্য বারবার ভাইরাল হচ্ছেন ভারতীয় যুবতীরা। কিন্তু ডিজিটাল প্লাটফর্ম এখনকার সময়ে সেলিব্রেটি হয়ে ওঠার স্থান নয়, ডিজিটাল প্লাটফর্মে নিজেদের সাহসী ভিডিও পোস্ট করে বহু অর্থ উপার্জন করছেন ভারতীয় যুবতীরা। প্রতিমুহূর্তে সেলিব্রেটি হয়ে ওঠার সাথে আর্থিকভাবে স্বাবলম্বী হচ্ছেন হাজার হাজার এই রকম তরুণীরা।

আরও পড়ুন -  প্রতিযোগিতা মঞ্চেই স্বপ্না চৌধুরীর সঙ্গে আরেক হরিয়ানভি নৃত্যশিল্পী দারুন পারফর্ম করলেন, ভিডিও ভাইরাল

ভাইরাল হচ্ছে এই ভিডিও! জেনে নিন এর সেরা টিপস এবং ট্রিকসঃ

আজ কথা বলছি সেই রকম ডিজিটাল প্লাটফর্মের একটি সাহসী নাচের ভিডিও নিয়ে। এটি যদি উপভোগ করতে চান অবশ্যই প্রাইভেসি বজায় রাখবেন। তার কারণ ভাইরাল এই ভিডিওতে ভারতীয় এক যুবতীকে শাড়ির আঁচল সরিয়ে প্রকাশ্যে তাঁর হৃদয় দেখিয়ে ডান্স করেছেন।

আরও পড়ুন -  শার্টের বোতাম খুলে ইন্টারভিউ দিলেন টাব্বু, ক্যামেরার সামনে, ভাইরাল ভিডিও

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের ভিডিওতে দেখা গিয়েছে, এই জনপ্রিয় ভোজপুরি গানে সেক্সি ফিগার দেখিয়ে উত্তপ্ত ভঙ্গিমায় নাচ করছেন বছর পঁচিশের এক যুবতী। তাঁর কার্ভি ফিগার এর সাথে চরম হটনেস দেখিয়ে নাচ করতে দেখা যাচ্ছে যুবতীকে। যদি দেখতে ইচ্ছা করে দেখে নিতে পারেন ভাইরাল এই ভিডিওটি।

Latest News

Bhojpuri Viral: নিরহুয়া আম্রপালি দুবেকে ছেড়েছেন, অক্ষরা সিং-এর সাথে রোমান্স করছেন, তার ভিডিও ভাইরাল হয়েছে

Bhojpuri Viral: নিরহুয়া আম্রপালি দুবেকে ছেড়েছেন, অক্ষরা সিং-এর সাথে রোমান্স করছেন, তার ভিডিও ভাইরাল হয়েছে। সম্প্রতি, ভোজপুরি শিল্প সারা ভারতে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img