30 C
Kolkata
Monday, July 1, 2024

রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ, একদম মিস করবেন না! (আপডেটেড)

বেশ কিছুদিন আগে এই অ্যাপ্লিকেশনে রিলিজ হয়েছে "সামনে ওয়ালি খিড়কি" নামের দারুণ সাহসী ওয়েব সিরিজ।

Must Read

রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ, একদম মিস করবেন না! (আপডেটেড)।

গত কয়েক বছরের মধ্যে বিনোদন ভক্তদের গোপনে সাথী হয়েছে ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা ওয়েব সিরিজগুলি। আগে বলতে ছিল বিনোদন দুনিয়ায় একটি মাধ্যম ছিল বলিউড বা টলিউডের হাতে গোনা কিছু সিনেমা।

আর এখন ডিজিটাল প্লাটফর্ম সবার উপরে রয়েছে বিনোদনের সেরা মাধ্যম। সেই করোনা মহামারির সময় থেকে এই উত্থান ওটিটি প্ল্যাটফর্মের। এখানেই যুক্ত হয়েছে ওয়েব সিরিজগুলি। এখন এর রাজত্ব বিশ্ব ব্যাপি।

যখন শুরু হয় এর পথ চলা। সেই সময়ে এই ডিজিটাল প্লাটফর্মে রোমান্টিক, থ্রিলার বা অ্যাডভেঞ্চার মতন ওয়েব সিরিজ রিলিজ। আর বর্তমানে এর চাহিদা ঊর্ধ্বগামী।

আরও পড়ুন -  Top Web Series: মুহূর্তে মুহূর্তে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য, গভীর রাতে একলা দেখবেন

এই সব কিছু চিন্তা করে এই সমস্ত প্লাটফর্মে প্রায় রোজ রিলিজ হচ্ছে যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজগুলি।

বিনোদন ভক্তদের এইটা সেরা রসদঃ

একটি কথা বলি, প্রথমদিকে উল্লু , প্রাইম শর্ট এবং এমএক্স প্লেয়ার সহ নেটফ্লিক্সের মতো কয়েকটি ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। এখন জন্ম নিচ্ছে একের পর এক ডিজিটাল প্লাটফর্ম। সেই সব প্ল্যাটফর্মে রিলিজ করা হচ্ছে ঘাম ঝরানো ইরোটিক ওয়েব সিরিজগুলি।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ হতে গিয়েই চরম অঘটন, ঘনিষ্ঠ দৃশ্যের এই সিরিজ দরজা খুলে দেখা যাবে না

গত কয়েক বছরে এই রকম সাহসী ওয়েব সিরিজ রিলিজ করার দিক থেকে বাকি ওটিটি প্ল্যাটফর্মকে পেছনে ফেলেছে ‘Atrangii’ অ্যাপ্লিকেশন। এখানে সাহসী ওয়েব সিরিজ রিলিজ করার জন্য সেরার সেরা তকমা অর্জন করে নিয়েছে এই ওটিটি প্ল্যাটফর্মটি।

কিন্তু প্রাইভেসি লাগবে এই ওয়েব সিরিজ দেখতে গেলঃ

বেশ কিছুদিন আগে এই অ্যাপ্লিকেশনে রিলিজ করা হয়েছে “সামনে ওয়ালি খিড়কি” নামের একটি সাহসী ওয়েব সিরিজ।এখানে ওয়েব সিরিজের গল্পটি এই ভাবে দেখানো হয়েছে, দেখতে হলে অবশ্যই প্রাইভেসি রাখতে হবে।

আরও পড়ুন -  Basanti Puja: ৪৮৮ বছরের বাসন্তী পূজা, কানসোনা গ্রামে

এখানে ট্রেলারে দেখা গিয়েছে, একজন বিধবা মহিলা বাড়ি বাড়ি গিয়ে রুম ভাড়া নেওয়ার চেষ্টা করছেন। কোন বাড়িতে রুম ভাড়া পেলে প্রথমে সেই বাড়ির মালিক অথবা সেই বাড়ির ছেলেকে নিজের হটনেস দেখিয়ে আকর্ষণ করেন।

তারপর তাঁদের সঙ্গে শারীরিক খেলায় মত্ত হন মহিলা। কিন্তু এখানে ক্লাইম্যাক্সে একটু অন্য রকম হয়। কি দেখতে ইচ্ছা করছে? তাহলে অবশ্যই দেখতে হবে “সামনে ওয়ালি খিড়কি” ওয়েব সিরিজটি। আগে ট্রেলার দেখে নিন।

Latest News

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series. এই ওয়েব সিরিজটি ১৮+ উর্দ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img