30 C
Kolkata
Sunday, June 30, 2024

VIDEO: খোলা ছাদে উদ্দাম নাচ দেশি বৌদির, শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে সুগভীর নাভী

Must Read

VIDEO: খোলা ছাদে উদ্দাম নাচ দেশি বৌদির, শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে সুগভীর নাভী।

বর্তমান দিনে নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে দারুণ হাতিয়ার। এর মাধ্যমে বিভিন্ন ধরনের নিজেরদের প্রতিভা সবার সামনে তুলে ধরছেন আজকাল ভীষণ ভাবে। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধ্যান ধারণা এই মুঠোফোনই কাল নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার।

যদি আপনি একটু ভালোভাবে চিন্তা করে দেখেন, এই মুঠোফোনের সাহায্যে বাড়িতে বসে সৎপথে রোজগার করতে পারেন। আবার শুধু তাই নয়, নিজের প্রতিভাকেও প্রকাশ করা যায় অতি সহজে। এখন বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করে চলেছেন। আবার উপার্জন করছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন -  Night Club: শাহরুখপুত্র পুরনো ছন্দে, নাইট ক্লাবে

এই সোশ্যাল মিডিয়ায় কতো রকমের কতো কিছুই না ভাইরাল হচ্ছে। আগে কিন্তু এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো টেলিভিশনের মাধ্যমে। এখন এই রকমের অনুষ্ঠানগুলো দেখার পরেও বাড়িতে বসে আয়েশ করে সহজে তা youtube এর মাধ্যমে দেখতে পারেন।

এখন অন্যান্য গানের সাথে এই ধরনের হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে। সেই গানের তালে তালে নাচতে ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

আরও পড়ুন -  এক ব্যক্তি অভিনেত্রী স্বপ্না চৌধুরীর গায়ে হাত দেওয়ার চেষ্টা স্টেজের মধ্যেই, VIDEO

সোশ্যাল মিডিয়ায় এখন বিভিন্ন মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো সবার ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। আগেও রানাঘাটে রানু মণ্ডল, বাদাম বাদাম গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু প্রত্যেকেই এইভাবেই মানুষের মনের মধ্যে রয়ে গেছেন।

ইচ্ছা করলে আপনি আপনার প্রতিভাকে সবার কাছে ছড়িয়ে দিতে পারেন সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে। আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করার দরকার নেই।

আরও পড়ুন -  Dance Video: দেশি ভাবী দুর্দান্ত কোমর নাচালেন ভোজপুরি গানে, সকলের চোখগুলো ছিলো অন্যদিকে

এখন অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখানে দেখা গিয়েছে, ছাদের মধ্যে এক দেশি বৌদি শাড়ি পরে দুর্দান্ত ভাব ভঙ্গিমায় নাচ করলেন এই গৃহবধূ। এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ার ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। নীলু মৌরিয়া অফিসিয়াল নামক youtube চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি সবার কাছে পৌঁছে গিয়েছে। এক বছরের এই ভিডিওটি প্রায় এক কোটিরও বেশি মানুষের সামনে পৌঁছে গিয়েছে। এখানে কমেন্টে সকলে দারুণ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Latest News

VIDEO: যুবতীর রিল ভিডিও ভাইরাল, ট্রেন্ডি গানের তালে ছোটোখাটো ড্রেসে তুমুল নাচ

VIDEO: যুবতীর রিল ভিডিও ভাইরাল, ট্রেন্ডি গানের তালে ছোটোখাটো ড্রেসে তুমুল নাচ। দিনে দিনে সোশ্যাল মিডিয়া খুব জনপ্রিয় হচ্ছে। এখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img